1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে চেয়ারম্যান প্রার্থীর জনসভায় বক্তব্য“পুলিশরে যা কমু, পুলিশ তাই করবো”! (ভিডিও সহ)

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২১৫ Time View

শেরপুর ও নালিতাবাড়ী প্রতিনিধি
পুলিশরে যা কমু, পুলিশ তাই করবো। বাংলাদেশে একটা এসপি থাকলে আর লাগেনা,সব এসপি আমার। শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রকাশ্যে মাইকে ৬ নভেম্বর সোহাগপুর গ্রামে এক নির্বাচনী সভায় তিনি এমন বক্তব্য দেন। তার এই বক্তব্যে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।
ওই প্রার্থীর নাম শহীদ উল্লাহ তালুকদার মুকুল। তিনি কাকরকান্দি ইউনিয়নের দুই মেয়াদের সরকারি দলের চেয়ারম্যান ও চলচ্চিত্রের একজন খল অভিনেতা। হুমকি ধামকির এসব অভিযোগ উল্লেখ করে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নিয়ামুল কাউছার(মটর সাইকেল)নৌকা প্রতীকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন জেলা প্রশাসকের কাছে।
ভাইরাল হওয়া ওই ভিডিও ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিয়ামুল কাউছারের লিখিত অভিযোগে জানা যায়,নৌকা প্রতীকের প্রার্থী শহীদ উল্লাহ তালুকদার মুকুল বলেন, এইবার সুযোগ আমারও আইছে। আমিও দেহামু। বাংলাদেশে একটা এসপি থাকলে আর লাগেনা, সব এসপি আমার। তিনি বলেন, এই ওসির আমার কথায় চলতে হবে। যা করা লাগে পুলিশ করবো। তিনি আরও বলেন , এসপি আমার বাড়িতে আইছিলো, আমার মায়ের পায়ে ধইরা সালাম করছে। আমার ছোট বইন এসপি। এই এসপির বেইসমেইট। তার সঙ্গে ফোনে কথা হইছে। তিনি বলেছেন, বড় ভাই যা করার আমার পুলিশই করবে। শহীদ উল্লাহ বেশ জোর দিয়েই বলেন, যা কমু, পুলিশ তাই করবো। পিটনার ওসুল তুইল্যা দিমু এইবার। উল্লেখ্য,ঝালকাঠি জেলার পুলিশ সুপার ফাতিহা ইয়াছমিন ওই প্রার্থীর সহোদর ছোট বোন।
এ ব্যাপারে শহীদুল্লাহ তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রতিপক্ষ প্রার্থী আগে বলেছে, সে পুলিশ প্রশাসনকে কিনে ফেলেছে। সে বক্তবের জবাবে আমি এমনটা বলেছিলাম। পরে অবশ্য এসপির কাছে আবেদন করে সরি বলেছি। তবে হুমকি-ধামকি দেওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।
নালিতাবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন বলেন, ইতিমধ্যে ওই চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা ও সতর্ক করা হয়েছে। এসব কথায় কোন কাজ হবে না। নির্বাচন হবে নিরপেক্ষতার সাথে।
জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন সমন্বয়ক সানিয়াত জামান বলেছেন, বিষয়টি দেখা হচ্ছে। আর এসব বক্তব্য নির্বাচনে কোন প্রভাব ফেলবে না।
জেলা প্রলিশ সুপার হাসান নাহিদ চৌধুরি বলেছেন, বিষয়টি আমার নজরে এসেছে। এসব বক্তব্য ও পরিচয় নির্বাচনে কোন কাজে আসবে না। নির্বাচন হবে আইনের ভিত্তিতে। ব্যক্তিগত পরিচয় নির্বাচনে প্রভাব ফেলবে না ।
২৮ নভেম্বর তৃতীয় ধাপে উপজেলার ১২ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।