1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে নৌকা-৩ স্বতন্ত্র-৭ চেয়ারম্যান পদে বিজয়ী

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৬৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় রবিবার(২৮ নভেম্বর)ইউনিয়ন চেয়ারম্যান পদে ১০ টি ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ৩ টি নৌকা ও ৭টি স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
নির্বাচিত হলেন যারা
পোড়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.জামাল উদ্দিন(চশমা)৫৬৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো.আজাদ মিয়া(মোটরসাইকেল)২৩১৬ ভোট পেয়েছেন। আর নৌকা প্রতীকের বন্দনা চাম্বু গং পেয়েছেন ১৬৭৭ ভোট।
রাজনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.আতাউর রহমান(ঘোড়া) ৩৪৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মো.সেকান্দর আলী(আনারস) ২৬৪৪ ভোট পেয়েছেন। ২৪৬৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মো.আতিক উল্যাহ(চশমা)। আর নৌকা প্রতীকের বিপ্লব কুমার বর্মন পেয়েছেন ২০৭৭ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন।
নয়াবিল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীমো.মিজানুর রহমান (মোটরসাইকেল)৩৭৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন মো.নুর ইসলাম(নৌকা) ৩৬৬০ ভোট।
কাকরকান্দী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.নিয়ামুল কাউসার(মোটরসাইকেল)৫৯৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন মো. শহীদ উল্লাহ তালুকদার মুকুল(নৌকা) ৩৬৮১ ভোট।
নালিতাবাড়ী ইউনিয়নে মো.আসাদুজ্জামান(নৌকা) ৩৭৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো.ফজলুল হক(চশমা) ২৮৫০ ভোট পেয়েছেন।
রুপনারায়ন কুড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.মঞ্জুর আল মামুন (ঘোড়া) ৪৩১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন মো.মিজানুর রহমান(নৌকা) ৩৯৬২ ভোট।
মরিচপুরান ইউনিয়নে স্বতন্ত্র প্রাথী মো.আইয়ুব আলী(চশমা)৩৩৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো.নজরুল ইসলাম(মোটরসাইকেল)২৭৫৬ ভোট। আর নৌকা প্রতীকের প্রার্থী খন্দকার মো.শফিকুল ইসলাম পেয়েছেন ১৯৮৫ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।
যোগানীয়া ইউনিয়নে মো. আবুল লতিফ(নৌকা) ৬০৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো.তাকিজুল ইসলাম তারা(ঘোড়া) ৫৯৪৪ ভোট।
বাঘবেড় ইউনিয়নে মো. আবদুস সবুর(নৌকা)৪০৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মো.নুরুল ইসলাম(আনারস)৩৩১৭ ভোট।
কলসপাড় ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.আবদুল মজিদ(আনারস)৪০৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো.শরফুজ্জামান(টেলিফোন)৩৮০৭ ভোট। ৩৬৭৭ পেয়ে তৃতীয় হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো.ফখর উদ্দিন নয়ন। আর নৌকা প্রতীকের মো.আবুল কাশেম ২৭০৫ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন।
আগেই বিনা ভোটে নির্বাচিত হয়েছেন নন্নী ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো. বিল্লাল হোসেন চৌধুরী ও রামচন্দ্রকুড়া ইউনিয়নে মো. আমান উল্যাহ বাদশা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।