1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে ইউনিয়ন পরিষদে দুর্ধর্ষ চুরি

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৮নং রূপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদ ভবনে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতের কোন এক সময় এ চুরি সংগঠিত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সূত্র জানায়, গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়। বর্তমান চেয়ারম্যান মো.মিজানুর রহমান নৌকা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মো.মঞ্জুর আল মামুনের কাছে মাত্র ৪৮ ভোটের ব্যবধানে হেরে যান। নির্বাচনের পর থেকে পরিষদের বর্তমান চেয়ারম্যান, সদস্য ও অন্যান্য দায়িত্বশীলগণ পরিষদে যাতায়াত বন্ধ রেখেছেন। শুধুমাত্র ইউপি সচিব মাঝেমধ্যে আসা-যাওয়া করতেন। শনিবার ভোর সকালে পরিষদের এক প্রতিবেশি পরিষদ কমপ্লেক্সের কয়েকটি কক্ষের তালা ঝুলানোর হেজবুন কাটা দেখে চেয়ারম্যানকে মোবাইল ফোনে খবর দেন। খবর পেয়ে চেয়ারম্যান কার্যালয়ে গিয়ে ইউপি সচিব, সদস্যদের কক্ষ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা, প্রাণী সম্পদ বিভাগের কক্ষসহ মোট ৬টি কক্ষের তালা খোলা অবস্থায় দেখতে পান। এসময় তালা ঝুলানোর জন্য লাগানো ৬টি কক্ষের প্রত্যেকটি দরজার হেজবুনের রিং এর মতো অংশ কাটা অবস্থায় পাওয়া যায়। পরে তিনি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীদের বিষয়টি অবহিত করেন।
খবর পেয়ে থানা পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় ডিজিটাল সেন্টারে থাকা একটি স্ক্যানার, একটি প্রিন্টার, দুইটি কম্পিউটার সেট,একটি লেপটপ চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। এছাড়াও ডিজিটাল সেন্টার ও সচিবের কক্ষে থাকা তিনটি স্টিলের আলমীরা খোলা অবস্থায় পাওয়া যায়।
ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, গত পাঁচ বছরে কোনদিন এমন ঘটনা ঘটেনি। চুরির ঘটনার পেছনে বড় ধরনের কোন ষড়যন্ত্র থাকতে পারে। এ বিষয়ে অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি অভিযোগ দিয়েছি।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. বছির আহমেদ বাদল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চেয়ারম্যান একটি অভিযোগ দিয়েছেন। এটি প্রাথমিকভাবে চুরি কি না বুঝা যাচ্ছে না। তদন্তসাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।