1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে এক ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী নিয়ে বেকায়দায় আ,লীগ প্রার্থী 

ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৪১ Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীকে নিয়ে চরম বেকায়দায় আছেন আওয়ামীলীগ প্রার্থী চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু। তিনি ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটের ব্যাবধানে জয়লাভ করেন। তিনি গত ৫ বছর সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে জনপ্রিয়তার শীর্ষে স্থান করে নেন।

ফলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল পুনরায় তাকেই মনোনয়ন দেন। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম পলাশ দলীয় মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নৌকার মনোনিত প্রার্থী হাবিবুর রহমান মন্টু বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

জানা গেছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সম্পাদকসহ তৃনমূলের নেতা-কর্মীরা বিদ্রোহী প্রার্থী আশরাফুল ইসলাম পলাশের পক্ষে নির্বাচনে অংশ নিয়েছেন। তারা বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় বেকায়দায় পরেছেন আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান মন্টু। পরিস্থিতি সামাল দিতে না পারলে বিএনপি সমর্থীত প্রার্থী জয়লাভের সম্ভাবনা রয়েছে শতভাগ।

নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু বলেন, আমি বিগত নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে বিজয় অর্জন করি। গত ৫বছর এলাকার সার্বিক উন্নয়ন করেছি। নেতাকর্মিদের মুল্যায়ন করাসহ আমি দু:স্থ, অসহায়দের পাশে দ্বারিয়েছি। আমার ইউনিয়নে কাউকে কোন দালালীপনা করতে দেইনি। গত ৫ বছরে আমার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ আনতে পারেনি। সকলের বিপদে পাশে থেকেছি। সবকিছু মিলিয়ে অনেক যাচাই বাছায়ের পর মাননীয় প্রধান মন্ত্রী আমাকে নৌকা মনোনয়ন দিয়েছেন। কিন্তু গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে নৌকার বিজয় ঠেকাতে মাঠে নেমেছে। এ বিষয়ে আমি উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের হস্তক্ষেপ কামনা করি।

উল্লেখ্য, ৫ম ধাপে ৫ জানুয়ারী এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন আওয়ামীলীগের রাজনীতির সাথে জরিত তারা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিলে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।