1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
পাবলিক বাসে চড়েই নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি। ৬ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সোনার বাংলা সার্ভিসের একটি বাসযোগে নকলা শহর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। ওইসময় স্থানীয় দলীয় নেতা-কর্মীরা তাকে বিদায় জানান।
জানা যায়, গত ৪ জানুয়ারি মঙ্গলবার রাজধানী ঢাকা থেকে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা -নালিতাবাড়ীতে মেধাবী শিক্ষার্থী ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য নকলায় পৌঁছেন। এরপর গত বুধবার ও বৃহস্পতিবার নকলা ও নালিতাবাড়ীতে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। পরে ৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে প্রতিবারের মতোই পাবলিক বাসযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তার পাবলিক বাসে বসে থাকার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়। ছবিটি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আবেগঘন স্ট্যাটাস দেন। তাদের অনেকেই স্যালুট জানান মতিয়া চৌধুরীকে।
এমনই এক প্রতিক্রিয়ায় নিজের ফেসবুকে বিএফইউজের সাবেক সভাপতি, নালিতাবাড়ীর কৃতি সন্তান মনজুরুল আহসান বুলবুল লিখেছেন, ‘এজন্যই তিনি ব্যতিক্রম…। আবু সালেহ রনি নামে একজন লিখেছেন,ক্ষয়ে যাওয়া রাজনীতির আলো সৈয়দ আশরাফ,মতিয়া চৌধুরী। আহসান চৌধুরী লিখেছেন, আপনার আমার সাথে হয়ত মত ও পথের অমিল হতে পাওে কিন্ত তাই বলে কি ভাল কাজের প্রশংসা করা যাবে না ? মতিয়া চৌধুরী ও ওনার প্রয়াত সাংবাদিক স্বামী মন্ত্রী থাকাকালীণ অবস্থায়ও সাধারণ জীবন যাপন করতেন যা বর্তমান নেতা নেত্রী সাংাবাদিক সকলের জন্য শিক্ষনীয়।
নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক বলেন, দলের প্রভাবশালী একজন নেতা হয়েও তার সাদাসিধে জীবনযাপনে কোন পরিবর্তন আসেনি। পোশাক-পরিচ্ছদ ও চলাফেরাতেও তার একই ধরন। মন্ত্রী হওয়ার পর সরকারি গাড়ি ব্যবহার করলেও তার আগে তিনি বাসেই ঢাকা-শেরপুরসহ বিভিন্ন জায়গায় যাতায়াত করতেন, এখনও তাই করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।