1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নালিতাবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে ২১ আগস্ট পালিত

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫৫ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
গ্রেনেড হামলার প্রতিবাদে নানা কর্মসূচির মধ্য দিয়ে শেরপুরের নালিতাবাড়ীতে পালিত হয়েছে। ২১ আগস্ট সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয়,দলীয় ও কালো পতাকা উত্তোলণ করা হয়। পরে নিহতদের স্বরণে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি,আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
উপজেলা আওয়মীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়মীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুস সবুর, সাধারণ সম্পাদক ফজলুল হক,যুগ্ন সাধারণ সম্পাদক যোগেন রায়,ওয়াজ কুরুনী,জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুখ,সাংগঠনিক সম্পাদক আছমত আবা আছমা,ফারুখ আহামেদ বকুল,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,সরকারী নাজমুল স্মৃতি কলেজের সাবেক ভিপি তেওহিদুল ইসলাম খোকন,উপিজেলা প্রতিরোধ কমিটির সভাপতি ফজলুল হক ফজল প্রমুখ। আলোচনা শেষে ওই দিন নিহতদের স্বরণে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...