1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নালিতাবাড়ীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৩ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে নিজ ঘরে সিঁধ কেটে ঢুকে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী জাহের আলীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (১৫ আগস্ট) দিবাগত রাতে উপজেলার গোল্লারপাড় গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দক্ষিণ রানীগাঁও গ্রামের শামছুল হকের কন্যা শাহনাজ পারভীন (৪২) এর সাথে বাড়ির কাছাকাছি বড় গোল্লারপাড় গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ডাব বিক্রেতা জাহের আলীর (৩০) বিয়ে হয় প্রায় এক বছর আগে। এর আগে জাহের আলী প্রথম বিয়ে করলে এক ছেলে রেখে দু’জনের বিবাহ বিচ্ছেদ হয়। আবার এ দিকে শাহনাজ এর তিন সন্তান রেখে পরপর দুইটি বিয়ে বিচ্ছেদ ঘটে। ফলে জাহের-শাহনাজ এর এ সংসার ছিল দ্বিতীয়-তৃতীয়। বিয়ের পর থেকেই সংসারে বনিবনা ছিল না তাদের। শাহনাজ এক সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে শ্বাশুড়ি-ননদের সাথে থাকলেও স্বামী জাহের আলী জামালপুরে ডাবের ব্যবসা করতেন।
সোমবার দিবাগত রাতে শাহনাজ তার চার বছর বয়সী কন্যাকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে স্বামী জাহের আলী নিজ ঘরের সিঁঁধ কেটে প্রবেশ করে এবং ওড়না পেচিয়ে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। সকালে শাহনাজের পিতা মেয়েকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে শাহনাজের দেবরকে ডেকে সিঁধ দিয়ে ঘরে পাঠান। পরে দরজা খোলে শাহনাজের মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বামীসহ অন্যান্য স্বজন এবং থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাহের আলীকে আটক করে। পরে মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
নালিতাবাড়ী থানার ওসি(তদন্ত)আবদুল লতিফ বলেন,মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...