1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

কাজী নজরুল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১২৯ বার

অনলাইন ডেস্ক
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ৫ম বর্ষে পদার্পণ ও ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। একইসঙ্গে সংগঠনটির ২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটিরও ঘোষণা করা হয়।

প্রেস ক্লাবের ৪র্থ কার্যনির্বাহী কমিটিতে দৈনিক আমার সংবাদ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নবাব মো. শওকত জাহান কিবরিয়া সভাপতি এবং দৈনিক কালবেলা পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জিহাদুজ্জামান জিসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মঙ্গলবার (৯ মে) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. তপন কুমার সরকার এবং বঙ্গবন্ধু শেখ হলের প্রভোস্ট মাসুম হাওলাদার কমিটির অনুমোদন দেন। নবগঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নওশাদ আল সাইম (ফটোগ্রাফার), যুগ্ম-সাধারণ সম্পাদক শর্মিষ্ঠা ভট্টাচার্য (পূর্ব-পশ্চিম বিডি), সাংগঠনিক সম্পাদক শাকিল বাবু (প্রতিদিনের সংবাদ), অর্থ সম্পাদক- রোকন বাপ্পী (দৈনিক খোলা কাগজ), দপ্তর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন (স্বদেশ প্রতিদিন)।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন- নিহার সরকার অংকুর (দেশ রূপান্তর), সিফাত শাহরিয়ার প্রিয়ান (আরটিভি অনলাইন), বায়েজিদ হাসান, মো. আশিকুর রহমান (ডেইলি সান), জাকির হোসেন (ফটোগ্রাফার), জান্নাত জাহান জুঁই (সান নিউজ), আবু ইসহাক অনিক (দৈনিক আলোকিত সকাল) এবং অর্ণব আচার্য্য (বাহান্ন নিউজ)।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...