1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

না‌লিতাবাড়ী‌তে উন্মোচন-এর বৃক্ষরোপণ কর্মসূচী

রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১০৪ বার

নালিতাবাড়ী প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে আদিবাসী সাংস্কৃতিক সংগঠন ‘উন্মোচন’ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (২৩ জুন) “চলো করি বৃক্ষ রোপণ, সবুজ পৃথিবী সুস্থ জীবন” স্লোগানে উপজেলার খলিশাকুড়া এলাকায় এ কর্মসূচি পালন করে সংগঠনটির সদস্যরা। কয়েক ধাপে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে সংগঠনটি।

সপ্তম শ্রেণীর শিক্ষার্থী অর্ণব রেমার সভাপতিত্বে ও সংগঠনটির সভাপতি ক্লোডিয়া নকরেক কেয়ার সঞ্চালনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- প্যারিস কাউন্সিলের সভাপতি সুচিত্রা চিছাম, উপজেলা আ.লীগ নেতা ও সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি মঞ্জুরুল আহসান, নয়া দিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন, সমকাল প্রতিনিধি মিজানুর রহমান, সকালের সময় প্রতিনিধি হারুন অর রশিদ, গণমুক্তি প্রতিনিধি আজিনুর রহমান, কনিকা ক্যাডেট একাডেমির পরিচালক সৈয়দ কুতুব ও শিক্ষক আব্দুল কুদ্দুস প্রমুখ।

সংগঠনটির সভাপতি ও নারী নেত্রী ক্লোডিয়া নকরেক কেয়া জানান, আদিবাসী সাংস্কৃতিক সংগঠন উন্মোচন-এর ব্যানারে বিভিন্ন সময়ে সমাজের হতদরিদ্র মানুষের পাশে থেকে খাদ্যসামগ্রী, শীতবস্ত্রসহ বিভিন্ন সমাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এলাকার গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচির দ্বিতীয় দিনে শুক্রবারেও বৃক্ষরোপণ করা হয়েছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানান। 
এসময় শিক্ষার্থীরা নানান রকম প্লে-কার্ড এর মাধ্যমে বৃক্ষের প্রতিকি আকুতি তুলে ধরে৷

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...