1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

নালিতাবাড়ী মহিলা কলেজে বর্ণিল আয়োজনে নবীন বরণ অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৮৬ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী শহীদ আবদুর রশিদ মহিলা কলেজের নবাগত একাদশ ও স্নাতক ২৩-২৪ শিক্ষা প্রথম বর্ষের শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয়েছে।
মঙ্গলবার (০৭ নভেম্বর )কলেজ প্রাঙ্গনে সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের বরণ শেষে শিক্ষার্থীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
নালিতাবাড়ী উপজেলার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে দলীয় সংগিতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মো. সিরাজ উদ দৌলা।
নালিতাবাড়ী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার( ভুমি)আফরোজা আফসানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক(ডিসি)আবদুল্লাহ আল খাইরুম। বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো.রাজিবুল আহসান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল,সাধারণ সম্পাদক মো.ওয়াজ কুরুনী,পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক,গভর্নিং বডির সদস্য সরকার গোলাম ফারুক,জয়জিৎ দত্ত শ্যামল,উদযাপন কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক মো.জহুরুল হক মো.আবদুস সোবহান ও প্রভাষক মো.মতিউর রহমান বক্তব্য রাখেন।
এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে কলেজ ক্যাম্পাস। আগত নতুন ও পুরাতন শিক্ষার্থীরা এসেছিলেন সাজ গোজ করে সুন্দর পোষাকে। নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে উৎসবমুখর পরিবেশ তৈরি হয় পুরো ক্যাম্পাসে। কলেজের গেইট থেকে শুরু করে রং-বেরঙের নানা উপকরণ দিয়ে সাজানো হয়েছে। সারাদিন কলেজ প্রাঙ্গন ছিলো উৎসবের আমেজ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে একক ও দলীয় সংগিত,নৃত্য ও ফ্যাশন শো চলে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত। অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী ছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষক-কর্মকর্তা, কর্মচারি ও অভিভাবকেরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন সহকারী অধ্যাপক মো.মহিউদ্দিন আহাম্মেদ ও আবদুল্লাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...