1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নালিতাবাড়ীতে সোহাগপুর গণহত্যা দিবস পালিত

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৭১ বার

না‌লিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মহান মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত ‘সোহাগপুর বিধবাপল্লী’ গণহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে সোমবার (২৫ জুলাই) বিকেলে সৌরজায়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন, দোয়া, স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। আলোচনা সভায় স্মৃতিচারনমুলক বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মোকসেদুর রহমান লেবু, পৌরমেয়র আবুবকর সিদ্দিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি এমএ. হাকাম হীরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু ও বিধবা হাফিজা বেওয়া প্রমুখ।
এসময় কাকরকান্দি ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসার, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, কল্যাণ তহবিল সম্পাদক এম. সুরুজ্জামান ও বীর জায়াসহ সংশ্লিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিধবাদের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...