1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

নালিতাবাড়ীতে বাজুসের জেলা কমিটিকে সংবর্ধিত ও উপজেলা নতুন কমিটি গঠিত

রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২২ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস)শেরপুর জেলা কমিটিকে সংবর্ধিত ও নালিতাবাড়ী উপজেলা শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। গোবিন্দ চন্দ্র দাসকে সভাপতি ও জীবন কুমার কর্মকারকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নালিতাবাড়ী উপজেলার নতুন কমিটি গঠিত হয়েছে।
আজ শুক্রবার(০১ মার্চ) বিকেলে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্্ের শেরপুর জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সংবর্ধনা ও মত বিনিময় অনুষ্ঠানে নালিতাবাড়ী উপজেলা কমিটি ঘোষনা দেন।
মো.রবিউল ইসলাম এর সভাপতিত্বে প্রথমে সংবর্ধিত অতিথি হিসেবে জেলা কমিটির সভাপতি মো.ইলিয়াছ আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকার সহ জেলার অন্যান্য নের্তৃবৃন্দকে নালিতাবাড়ী উপজেলা কমিটি ফুল ছিটিয়ে সংবর্ধিত করেন এবং সভাপতি ও সাধারণ সম্পাদককে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করেন। না‌লিতাবাড়ী উপ‌জেলা শাখা কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি উৎপল কুমার পোদ্দার,সুয়েদ আলী,সহ সাধারণ সম্পাদক,মিন্টু কর্মকার,দীপক চন্দ্র কর্মকার,কোষাধ্যক্ষ উজ্জল কর্মকার,সহ কোষাধ্যক্ষ সম্পদ রায়,সাংগঠনিক সম্পাদক কাজল হাসান,ধর্ম বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিপন,দপ্তর সম্পাদক বিশ^ চন্দ্র সুত্রধর,প্রচার সম্পাদক আব্দল্লা মিয়া ও কার্যকরী সদস্য আতাব উদ্দিন,দেবেন্দ্র চন্দ্র দাস,চন্দন কর্মকার, সোহাগ পাল,তপন পাল,আনন্দ পাল,বাবুল বর্মন,পিন্টু কর্মকার। উপদেষ্টা হিসেবে বাদল কর্মকার,মতিউর রহমান মতি,গোপাল কর্মকার,শ্যামল কর্মকার।
এ সময় বক্তব্য রাখেন,জেলা কমিটির সভাপতি মো.ইলিয়াছ আলী,সাধারণ সম্পাদক সজল কর্মকার,সহ সবাপতি মো.মনোয়ার হোসেন উজ্জল,দপ্তর সম্পাদক কমল সরকার,ঝিনাইগাতী উপজেলা কমিটির সভাপতি মো.জহুরুল হক,নকরা উপজেলা কমিটির সভাপতি মো.আনারুল হক তোতা,শ্রীবরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মো.সাহেব আলী,নালিতাবাড়ী উপজেলা থেকে সুয়েদ আলী,মিন্টু কর্মকার,দিপক কর্মকার,উৎপল কুমার পোদ্দার ও গোবিন্ চন্দ্র দাস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেনশেরপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো.মাকসুদুর রহমান মিস্টার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...