1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

নিখোঁজের পরদিন অটোচালকের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৮৩ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নারিতাবাড়ী উপজেলায় নিখোঁজের পরদিন অটোচালকের লাশ উদ্ধার করা হযেছে । বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলার ঘাকপাড়া এলাকা থেকে মোশারফ হোসেন (৪২)মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ইফতারে পর বাড়ি থেকে বাজার করতে বেড়িয়ে অটোরিকশাসহ নিখোঁজ হন মোশারফ। নিহত মোশারফ পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক মোশারফ হোসেন অন্যান্য দিনের মতো বিকেলে বাড়ি ফিরেন। ইফতারের পর ওষুধ ও বেগুন কেনার জন্য নিজের অটোরিকশা নিয়ে কাকরকান্দি বাজারে যান। রাত সাড়ে এগারোটা পর্যন্ত বাড়ি না ফেরায় স্ত্রী মাহমুদা বাড়ির লোকদের জানান এবং মোশারফের ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পান। পরে সকালে আত্মীয়-স্বজন মিলে আশপাশের এলাকায় খোঁজতে থাকেন।
আজ বৃহস্পতিবার সকালে ঘাকপাড়া- মন্ডলিয়াপাড়া পাকা সড়কের পাশে ধানক্ষেতে অপরিচিত একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহের গলায় গামছা পেচানো ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যরা অটোরিকশা চালক মোশারফকে শ^াসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণসহ অপরাধীদের সনাক্ত করতে কাজ চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...