1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ীতে অপরিকল্পিত ভাবে বালু উত্তোলণে প্রাণ গেলো বসিরের

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৫৮ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ১২ ঘন্টা পর ভোগাই নদী থেকে বসির আলী (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। রবিবার (৩১ মার্চ) সকাল ৯ টার দিকে ওই মরদেহ উদ্ধার করা হয়। এরআগে শনিবার রাত ৯ টার দিকে নদী পাড় হতে গিয়ে নিখোঁজ হন বসির আলী(৫০)। নিহত বসির উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গুচ্ছ গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বসির আলী শনিবার রাত ৯ টার দিকে মদ্যপানে কিছুটা মাতাল অবস্থায় নাকুগাঁও স্থলবন্দর এলাকার ব্রিজের উত্তর পাশ দিয়ে ভোগাই নদী পাড় হয়ে নিজ বাড়িতে ফিরছিল। নদীতে নামলে অপরিকল্পিতভাবে উত্তোলিত বালুর প্রায় ১৫/২০ ফুট গর্তের পানিতে ডুবে যান। এসময় আশপাশের লোকজন টের পেয়ে তাকে উদ্ধারের জন্য রাতভর নদীতে খোঁজাখুজি করেন। সন্ধান না পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস অফিসে বিষয়টি অবগত করা হয়। পরে রবিবার সকাল ৯ টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা ঘটনাস্থল ভোগাই নদী থেকে বসিরকে উদ্ধার করতে সক্ষম হন।
ফায়ার সার্ভিসের নালিতাবাড়ীর ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বিষয়টি অবগত হওয়ার পর আমরা জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী সাইফুল ইসলামকে সাথে নিয়ে উদ্ধার অভিযান চালিয়ে বসির মিয়াকে উদ্ধার করতে সক্ষম হই।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া জানান, নাকুগাঁও ব্রিজ সংলগ্ন ভোগাই নদী থেকে বসির মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বিনা ময়নাতদন্তে দাফনের জন্য আবেদনের প্রেক্ষিতে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...