1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ী পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতি গ্রস্ত ২৬৫ পরিবারকে অর্থ সহায়তা করেছে কারিতাস নালিতাবাড়ীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবক’ এর উদ্যোগে ফ্রি চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদান নালিতাবাড়ীতে বন্যায় বিদ্যুৎ বিভাগের ব্যাপক ক্ষয়ক্ষতি নালিতাবাড়ীতে বন্যার্তদের ত্রাণ দিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন নালিতাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মেডিক্যালক্যম্প। নালিতাবাড়ীতে গবাদিপশু নিয়ে বিপাকে বন্যার্তরা নালিতাবাড়ীতে ঢলের পানি উজান থেকে নেমে চারটি ইউনিয়ন প্লাবিত,ত্রাণ ও উদ্ধার কাজ অব্যাহত,মৃত্যু ৫ নালিতাবাড়ীতে ঢলের পানিতে বৃদ্ধ ও নারীর মৃত্যু, দুই ভাইসহ নিখোঁজ ৩ ভারত থেকে হু হু করে আসছে পানি, সঙ্গে বৃষ্টি, নালিতাবাড়ীতে বন্যার শঙ্কা

একুশে পাঠচক্রের নিয়মিত আসর অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ১৬ বার

না‌লিতাবাড়ী প্রতি‌নি‌ধি
জ্ঞানভিত্তিক সমাজ নির্মাণে পাঠ’এই শ্লোগানে
একুশে পাঠচক্রের নিয়মিত আসর অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শুক্রবার(৩০ আগস্ট)বিকালে শেরপুরের নালিতাবাড়ীতে সেঁজুতি অঙ্গনে অনুষ্ঠিত হয়।
‘অধিকার আদায়ে নানকার কৃষক বিদ্রোহ’ শিরোনামে একুশে পাঠচক্রের ৫৬ তম আসরে শিক্ষক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে বক্তব্য উপস্থাপন করেন শিক্ষক জাহিদুল ইসলাম,শিক্ষক মুঞ্জুয়ারা বেগম, শহীদ মুক্তিযোদ্ধা কলেজ এর প্রভাষক স্বপ্না চক্রবর্তী,সংস্কৃতিমান মানিক সাহা।
উপস্থাপনা করেন সাংবাদিক অমিত চক্রবর্তী ।
এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার,শিক্ষক মাহমুদুল আহসান লিটন,বংশীবাদক ও শিক্ষক সম্পদ কুমার দে,শিক্ষক শান্তি সাহা,শিক্ষক সজল সাহা,আবৃত্তিকার অরুপ দেবনাথ,শিক্ষক আনিস-উজ-জামান বাপ্পী,এসএ কুদ্দুছ কান,সঙ্গীত শিক্ষক মনি গাঙ্গুলি, শিক্ষক শঙ্করী ,সাংবাদিক শাহাদাত তালুকদার,স্বেচ্ছাসেবী সাব্বির আহমেদ বাদশা প্রমুখ।
দ্বিতীয় পর্বে গান পরিবেশন করেন কবিতা আবৃত্তি করেন অরুপ দেবনাথ,মিথিল সাহা,ইচ্ছে সাহা,স্নেহা সাহা,নীল,অহনা,তীর্থ সাহা।অভিনয় করেন অভি,তীর্থ,শুভজিৎ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...