1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নালিতাবাড়ীতে ৫ বছরেও শুরু হয়নি পুলিশ ফারির নির্মাণ কাজ

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৯৭ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
সাধারণ মানুষের জীবনমান নিরাপত্তার লক্ষ্যে শেরপুরের নালিতাবাড়ীতে একটি পুলিশ ফারির ভিত্তিপ্রস্তর স্থাপনের পাঁচ বছরেও নির্মাণ কাজ শুরু হয়নি। ২০১৭ সালের ০৯ই নভেম্বর পৌরশহরের ০৭ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স্র সংলগ্ন ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান ।
জানাগেছে,ভারত থেকে নেমে আসা দুরন্ত ভোগাইনদী নালিতাবাড়ী উপজেলার মাঝ খান দিয়ে প্রভাহিত হওয়ায় ১২ টি ইউনিয়ন দুভাগে ভাগ হয়েছে। নদীর এপার থেকে উপার যোগাযোগের জন্য চারটি ব্রীজ হয়েছে। বর্তমানে থানা তারগঞ্জ দক্ষিণ বাজারে হওয়ায় নদীর পূর্ব পাশে রামচন্দ্রকুড়া ও মন্ডলিয়া পাড়া,কাকরকান্দী,নালিতাবাড়ী ,রুপনারায়ন কুড়া ও মরিচপুরান এই ৫ টি ইউনিয়নে নাগরিক নিরপত্তা বিবেচনা করে ২০১৭ সালের ০৯ই নভেম্বর পৌরশহরের ০৭ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স্র সংলগ্ন ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। ওই সময় সাথে ছিলেন স্থানীয় এমপি সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী। এরপর দীর্ঘদিন পার হলেও কাজের দৃশ্যমান কোনো কিছু দেখা যাচ্ছে না।
সরেজমিনে,প্রায় ২০ শতাংশ যায়গার চারদিকে বাউন্ডারী ওয়াল,ছোট্র একটা পকেট গেইট। ভিতরে সব যায়গায় জঙ্গলে ভর্তি। বিভিন্ন প্রজাতির আগাছা জন্মে আছে। যেখানে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে টাইলস দিয়ে রাখা নেম প্লেটে সকল লেখা মুছে গেছে। বসার জন্য ভিটি পাকা করে দুটি ছাতা বানিয়ে রাখা হয়েছে।
৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোরাদ হোসেন টেটন বলেন,পুলিশ ফাড়িটি থাকলে আমাদের এই অঞ্চলের মানুষের নিরাপত্তার জন্য পুলিশ খুব সহজেই দ্রুত কাজ করতে পারতো। আমরা চাই এই পুলিশ ফাড়ির কাজ খুব দ্রুত শুরু করা হোক।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন বলেন,এ ব্যাপারে আমি অবগত নই। তবে ডিসি অফিস অথবা এসপি অফিস থেকে যদি কোন প্রকার তৎপরতা গ্রহন করা হয় তাহলে বরাদ্ধ সাপেক্ষে অবশ্যই ব্যাবস্থা গ্রহন করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...