1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ বার

না‌লিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার(১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও জেলা নির্বাচন অফিস সূত্রে ওই তথ্য জানা গেছে।চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের বিদ্রোহী প্রার্থী, বর্তমান জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা জাতীয় পার্টির সভাপতি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিন ও জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু।

বৃহস্পতিবার দুপুরে দলের নেতাদের সাথে নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল জেলা প্রশাসক (ডিসি) সাহেলা আক্তারের কাছ মনোনয়নপত্র দাখিল করেন।অপরদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের বিদ্রোহী প্রার্থী, বর্তমান জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। গত নির্বাচনেও দলীয় প্রার্থী এডভোকেট চন্দন কুমার পালের সাথে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন হুমায়ুন কবীর রুমান।

একইদিন বিকেলে জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জাপা নেতা ইলিয়াছ উদ্দিন। এছাড়া বুধবার দুপুরে একই অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু। এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার জানান, সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৩ জন, ৩নং ওয়ার্ডে ৩ জন, ৪নং ওয়ার্ডে ৫ জন ও ৫ নং ওয়ার্ডে ৩জনসহ সর্বমোট ১৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে ৪ জন ও ২নং ওয়ার্ডে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা সাহেলা আক্তার জানান, জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে জেলা প্রশাসন বদ্ধপরিকর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...