1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল

রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
নিজের ছেলে কালো হইলেও ভালো,শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। আপনারা হিসেবের পাওনার চেয়ে বকশিশের দিকে তাকাবেন না। আপনারা আদরও করবেন,শ^াসন করবেন,নালিতাবাড়ীর ইজ্জত আপনারা রক্ষা করবেন।
শেরপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল শনিবার(১৭ সেপ্টেম্বর)নালিতাবাড়ী বাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে তাঁর জন্মস্থান নালিতাবাড়ী থেকে আনুষ্ঠানিক প্রচারণা ও মতবিনিময় সভায় এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, আমার নিজের কোন প্রাপ্তি নাই, আমার এই দীর্ঘ রাজনৈতিক জীবনে জনপ্রতিনিধি হওয়ার একটি চেয়ার পাইনি। তাই এই চেয়ার থেকে আপনারা আমাকে বঞ্চিত করবেন না। শুধু একবার আমাকে নির্বাচিত করুন। আপনাদের হিস্যা যদি পাই পাই করে বুঝিয়ে দিতে না পারি তাহলে আমাকে নালিতাবাড়ীতে ঢুকতে দিবেন না। আমার এই ৬৬ বছর বয়সে এসে জানি না কতদিন বাঁচবো,তাই আমার মৃত্যুর আগে একটি চেয়ার দিয়ে আপনারা আমাকে মুল্যায়ন করুন। আমার এখন যে কাজের স্পৃহা আছে তা আগামীতে নাও থাকতে পারে।
তিনি বলেন,গত পাঁচ বছরে জেলা পরিষদের মাধ্যমে কি হয়েছে,আর যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আগামী পাঁচ বছর কি হবে তা আপনারা দেখবেন,হিসাব নিবেন। সকলের জন্য আমার দরজা উন্মুক্ত থাকবে। সুষম বন্টন নিশ্চিত করা হবে।
নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চন্দন কুমার পাল। বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা পরিষদেও চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম,নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন,শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম ও ঝিনাইগাতী উপজেলা পরিষদেও চেয়ারম্যান আবু ওয়ারেজ নাঈম। এ সময় উপস্থিত ছিলেন শেরপুর জেলার পাঁচটি উপজেলা পরিষদের মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান এবং চারটি পৌরসভার মেয়রগণ। নালিতাবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান এবং মহিলা ও পুরুষ ইউপি সদস্যরা। এ ছাড়াও জেলা ও উপজেলার আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
গত ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে শেরপুর জেলায় চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের বিদ্রোহী প্রার্থী, বর্তমান জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা জাতীয় পার্টির সভাপতি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিন ও জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু সহ মোট ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
শেরপুর জেলায় সদর উপজেলায় ১৯৮ জন,শ্রীবরদী উপজেলায় ১৪৬ জন,নকলা উপজেলায় ১৩৩ জন,নালিতাবাড়ী উপজেলায় ১৭২ জন ও ঝিনাইগাতী উপজেলায় ৯৪ জন সহ মোট ভোটার ৭৪৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৬৯ও মহিলা ভোটার ১৭৪ জন। আগামী ১৭ অক্টোবর তারিখে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন নালিতাবাড়ী পৌরসভার মেয়র ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো.আবু বক্কর সিদ্দিক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...