1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্র মৈত্রী শেরপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১১৮ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
বাংলাদেশ ছাত্র মৈত্রী শেরপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মুকসেদুল হাসানকে সভাপতি ও মোঃ রবিন হাসানকে সাধারণ সম্পাদক এবং নাফিজ হোসাইন নিলয়কে সাংগঠনিক সম্পাদক করে আজ শনিবার(০১ অক্টোবর)নালিতাবাড়ী উপজেলায় এ সম্মেলণ অনুষ্ঠিত হয়।
জানাগেছে,শেরপুর জেলা শাখার নালিতাবাড়ী বাজার অফিসে শনিবার সকাল ১১ টায় শেরপুর জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুকসেদুল হাসান এর সভাপতিত্বে সম্মেলণ শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য শেরপুর জেলার ইনচার্জ মোস্তফা আলমগীর রতন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রী’র কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াতুননেসা রুমা, কেন্দ্রীয় সদস্য ইমরান নূর নীরব এবং ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক মাহফুজ হাসান। উক্ত সম্মেলনে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে মুকসেদুল হাসানকে সভাপতি ও মোঃ রবিন হাসানকে সাধারণ সম্পাদক এবং নাফিজ হোসাইন নিলয়কে সাংগঠনিক সম্পাদক করে শেরপুর জেলা শাখার ৩১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়। সঞ্চালনা করেন রবিন হাসান।
এ সময় বক্তারা বলেন, “বৈষম্যহীন শিক্ষা ব্যাবস্থা চালু করতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বিজ্ঞান ভিত্তিক গনমুখী- কর্মমুখী শিক্ষা ব্যাবস্তা চালু করতে হবে। এবংশিক্ষাঙ্গনে নৈরাজ্য ও দুর্নীতি দূরীকরণে ছাত্র মৈত্রী ভ্যানগার্ড হিসেবে সামনে থেকে নের্তৃত্ব দিবে”।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...