1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি ১৬ দিনেও দেশে ভোজ্যতেলের চাহিদা বছরে ২৪ লাখ মেঃটন, উৎপাদন হয় ১০ লাখ টন,ঘাটতি থাকে ১৯ লাখ মেঃটন । মহাপরিচালক বিনা নালিতাবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নালিতাবাড়ীতে ১১০ জন সহায় সম্বলহীন নারীদের মাঝে অনুদান বিতরণ নালিতাবাড়ীতে শিক্ষক সমিতির অভিষেক ও পরিচিতি সভা । নালিতাবাড়ীতে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী নালিতাবাড়ীতে ক্ষতবিক্ষত রাবার ড্যাম,ঝুঁকিতে সেতু ! নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নতুন কমিটি।

নালিতাবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে রবি শস্যের বীজ ও সার বিতরণ

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৪০ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রনোদনার আওতায় চলতি রবি মৌসুমে ৭ হাজার ৪৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষদের মাঝে বিনামূল্যে সরিষা,গম,ভুট্টা,পিয়ঁজের বীজ ও সার বিতরণ করা হয়েছে। রবিবার(১৩ নভেম্বর)সকালে উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চ থেকে বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) খ্রিষ্টোফার হিমেল রিসিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোকছেদুর রহমান লেবু উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর কবীর। অতিথি হিসেবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানএসাসিয়েশনের সাধারণ সম্পাদক মো.আসাদুজ্জামান আসাদ,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো.আনোয়ার হোসেন ও কৃষানী ক্লোডিয়া নকরেক কেয়া প্রমুখ বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসাসিয়েশনের সভাপতি আবদুস সবুর,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো.সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম তালুকদার।
উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ক্ষুদ্র ও প্রান্তিক ৫ হাজার কৃষকদের ১ কেজি করে সরিষা বীজ ও ২০ কেজি সার,২ হাজার কৃষকদের ২০ কেজি গমের বীজ ও ২০ কেজি সার, চারশত জন কৃষককে ২ কেজি ভুট্টার বীজ ৩০ কেজি সার এবং ৫০ জন কৃষকে ১ কেজি পিয়ঁজের বীজ ও ২০ কেজি সার প্রতজনকে দেওয়া হয়। মোট ৭ হাজার ৪৫০ জন মাঝে বিনামূল্যে কৃষি প্রনোদনা দেওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...