1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

নালিতাবাড়ীতে সম্মেলনকে কেন্দ্র করে উজ্জিবিত আ’লীগের নেতাকর্মীগণ

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭৫ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উজ্জিবিত হয়ে উঠেছেন এবং নিজ বলয়ের গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশীদের পক্ষে ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে সারা শহর।
দলীয় সূত্রে জানাগেছে, ২০১৫ সালে ৩ এপ্রিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন হয়। ওই সম্মেলনে মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনকে সভাপতি ও মো. ফজলুলহক কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। বর্তমানে গুরুত্বপূর্ণ এ পদ দুটিতে পদ প্রত্যাশীরা হলেন,সভাপতি পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোকছেদুর রহমান লেবু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভপতি ইউপি চেয়ারম্যান মো.আবদুস সবুর, সহসভপতি বিপ্লব দে বর্ম্মন, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুক,শহর আওয়ামীলীগের সভাপতি মো.হাবিবুর রহমান ডিপু, পিপি এ্যডভোকেট গোলাম কিবরিয়া ভুলু, রুপনারায়ন কুড়া ইউনিয়নের সভাপতি গোলাম মোস্তফা।
আর সাধারণ সম্পাদক পদে প্রত্যাশীরা হলেন,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো.আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো.ওয়াজ কুরুনী,সাংগঠনিক সম্পাদক মো.ফারুখ আহাম্দে বকুল,আছমত আরা আছমা ও মো.আবদুল লতিফ।
উপজেলার পরিষদের হলরুমে সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ম-লীর সদস্য ও স্থানীয় সাংসদ মতিয়া চৌধুরী। উদ্ধোধন করবেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীমকুমার উকিল,সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ডআরেং প্রমুখ।
সম্মেলনে প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যড. চন্দন কুমার পাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.ফজলুল হক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...