1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি ১৬ দিনেও দেশে ভোজ্যতেলের চাহিদা বছরে ২৪ লাখ মেঃটন, উৎপাদন হয় ১০ লাখ টন,ঘাটতি থাকে ১৯ লাখ মেঃটন । মহাপরিচালক বিনা নালিতাবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নালিতাবাড়ীতে ১১০ জন সহায় সম্বলহীন নারীদের মাঝে অনুদান বিতরণ নালিতাবাড়ীতে শিক্ষক সমিতির অভিষেক ও পরিচিতি সভা । নালিতাবাড়ীতে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী নালিতাবাড়ীতে ক্ষতবিক্ষত রাবার ড্যাম,ঝুঁকিতে সেতু ! নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নতুন কমিটি।

নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পর্যায়ে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(০১ ডিসেম্বর)জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এবং আইডিই বাংলাদেশের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
জানাগেছে,আগামী ২০২৫ সালের মধ্যে শেরপুর জেলার ৩৫ হাজার পরিবারের উন্নত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে জিওবি-ইউনিসেফ এবং সুইজারল্যান্ড দুতাবাস-বাংলাদেশের সহায়তায়“স্কেলিং আপ স্যানিটেশন মার্কেট সিস্টেম ইন বাংলাদেশ প্রকল্পটি শেরপুর জেলায় “ইন্টারন্যশনাল ডেভলপমেন্ট এন্টারপ্রাইজেস বাংলাদেশ(আইডিই-বি)কর্তৃক বাস্তবায়িত হচ্ছে। নালিতাবাড়ী উপজেলায় এই প্রকল্পের কার্যক্রম চলমান রয়েছে।
প্রকল্প বাস্তবায়নের অগ্রগতী, প্রকল্প সম্পর্কে সার্বিক ধারণা প্রদান এবং অধিকতর অসচ্ছল পরিবারের জন্য নিরাপদ স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে এডিজি লক্ষ্য মাত্রা ৬.২ অর্জনের লক্ষ্যে আজকে নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,সাংবাদিক ও স্যানিটেশন ব্যাবসায়ীদের অংশ গ্রহনে সমন্বয় সভা হয়। সভায় সমাজের সকল পর্যায়ের মানুষের জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে যার যার পর্যায় থেকে ভূমিকা পালন করতে সবাই আঙ্গীকার প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)খৃস্টফার হিমেল রিছিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথি হিসেবে শেরপুর জেলার জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ ছামিউল হক,মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম,ইউনিসেফ এর ঢাকা ও ময়মনসিংহ রিজিওন ওয়াশ অফিসার মো.ফিরোজ আলম,চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি মো.আবদুস সবুর প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে আইডিই-র ফিল্ড টিম লিডার সুব্রত পাল স্বাগত বক্তব্য রাখেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...