1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

ওয়ারেন্ট ভুক্ত আসামি রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
সিরাজগঞ্জের শাহজাদপুরে অবস্থিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠনের জন্য কর্মীসভা অনুষ্ঠিত হয় গত ৮ অক্টোবর। কর্মীসভার পর বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হবার কথা থাকায় অনেকেই হয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশীদের মধ্যে রয়েছেন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বাংলা বিভাগের মো: জাফর হোসেন। একই বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের মো: ফারদিন আরেফিনকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় বর্তমানে তিনি ওয়ারেন্টভুক্ত আসামি।

নাম প্রকাশে অনিচ্ছুক পদপ্রত্যাশী অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, জাফর মাদ্রাসায় পড়াশোনা চলাকালীন সময়ে ছিলো শিবিরের কর্মী।পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ে এসেও ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলো না। ছাত্রলীগের কমিটি দেওয়ার গুঞ্জন শুনে জাফর এখন ছাত্রলীগের পদ বাগাতে মরিয়া হয়ে উঠেছে।

জাফর হোসেনের বিরুদ্ধে আদালত ৩০৭, ৩২৫, ৩২৬, ৩৭৯ এবং ৫০৬(২) পেনাল কোড-১৮৬০ ধারায় চার্জ গঠন করেছেন। তার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ সমাপ্ত হওয়ার পর বিষয়টি রায়ের জন্য অপেক্ষা মান রয়েছে। এর আগেও জাফরের বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে যুক্ত থাকার রেকর্ড রয়েছে বলে অভিযোগ করেছেন একাধিক পদপ্রত্যাশী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...