1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

নালিতাবাড়ীতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় আওয়ামীলীগ নেতার মৃত‌্যু ।

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৩৯ বার

না‌লিতাবাড়ী প্রতি‌নি‌ধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিএনপি’র অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় হার্টঅ্যাটাক ক‌রে আওয়ামীলীগ নেতা মো:আজিজুল হ‌কের মৃত‌্যু হ‌য়ে‌ছে। তি‌নি যোগানিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।
জানা‌গে‌ছে,বিএনপি’র অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে না‌লিতাবাড়ী উপ‌জেলা আওয়ামীলীগ আজ র‌বিবার বি‌কে‌লে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার আয়োজন ক‌রে। মি‌ছিল‌টি পৌরশহ‌রের প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে ‌তারাগঞ্জ মধ‌্যবাজার পর্যন্ত আসে। এ সময় আজিজুল হঠাৎ দা‌ঁড়ি‌য়ে যায়। এবং দা‌ঁড়ি‌য়ে থাকা অবস্থায় মাটিতে লুটিয়ে পরে। সঙ্গে থাকা সহকর্মীরা তা‌কে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কর্তব্যরত চিকিৎসক আশরাফুন্নাহার ব‌লেন, পে‌সেন্ট‌কে হাসপাতা‌লে নি‌য়ে আসার পর দে‌খি কোন পালস নেই। তবুও ইসি‌জি ক‌রে নি‌শ্চিত হ‌য়ে‌ছি।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তুফা কামাল ও যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল যৌথ বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর পক্ষে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...