1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

না‌লিতাবাড়ী ছাত্রলীগ দুই শতাধিক নেতাকর্মী ‘মুজিব’ সিনেমা দেখলেন।

রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৩৭ বার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র‘মুজিব : একটি জাতির রূপকার’সিনেমাটি দেখ‌লেন শেরপু‌রের না‌লিতাবাড়ী উপ‌জেলা ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী।

শুক্রবার (০৩ ন‌ভেম্বর)সন্ধ্যা ৬টার শো’তে না‌লিতাবাড়ী অন্তরা সিনেমা হলে গিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি উপভোগ করেন তারা।

সিনেমাটি দেখার জন‌্য হ‌লে ২০০ আসন অগ্রিম বুকিং দিয়ে রেখেছিলেন তারা। শুক্রবার সন্ধ্যা ৬টার শো’তে আবিদ আল হাসান সৈকত সহ তার সঙ্গে ২০০ নেতাকর্মী সিনেমাটি দেখেন।

সিনেমা দেখার পর আবিদ আল হাসান সৈকত বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ছিল একটি সংগ্রামী জীবন। ‘মুজিব-একটি জাতির রুপকার’ সিনেমায় বঙ্গবন্ধু সম্পর্কে আমরা নতুন প্রজন্ম ইতিহাস জানতে ও দেখতে পারি। বাংলাদেশের স্বাধীনতার জন্য নিজের জীবন বাজি রেখে প্রাণপণ সংগ্রাম চালিয়ে গিয়েছেন তিনি। কিছু স্বাধীনতাবিরোধী মানুষও যদি এই সিনেমা দেখে তাহলে তাদের ভুল ভেঙে যাবে। স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট একদিনে সূচিত হয়নি। সিনেমাটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সংগ্রামী জীবন ও নানা আন্দোলন-সংগ্রামের চিত্র স্পষ্টভাবে উঠে এসেছে। না‌লিতাবাড়ী উপ‌জেলা ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী নিয়ে এসে সিনেমা দেখলাম। আমি আহ্বান করব সব শ্রেণিপেশার মানুষ এই সিনেমাটি ভালভাবে উপভোগ করতে পারবে।’
বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ।

ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...