1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

নালিতাবাড়ীতে সীমান্তবর্তী পাহাড়ীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা সীমান্তবর্তী পাহাড়ীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ সোমবার(১৫ জানুয়ারী) বিকেলে উপজেলা প্রশাসন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।
জানাগেছে,টানা কয়েকদিনের শীতে জবুথবু সবচেয়ে বেশী উপজেলার রামচন্দ্রকুড়া মন্ডলিয়াপাড়া ইউনিয়নের বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী পানিহাটা গ্রামের পাহাড়ী এলাকার মানুষ। হিমালয়ের ঠান্ডা বাতাসে নিন্ম আয়ের পাহাড়ীদের জনজীবন বিপর্যস্ত। তাঁদের পাশে উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ ৮৫ জনকে শীতকম্বল দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ইলিশায় রিশিল ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আবদুল হান্নান উপস্থিত থেকে শাতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
পানিহাটা গ্রামের মহিমা দিও(৬৫)বলেন,কোন সময়ই আমরা কম্বল পাইনাই। এইবারই একটা কম্বল পাইলাম। পাহাড়ে খুব ঠান্ডা। রাইত অইলে ঠান্ডার লাইগা ঠিক মত ঘুম হয় না। কম্বলডা পাইয়া আমার খুব উপকার হইলো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ইলিশায় রিশিল বলেন,শীত পড়ার সাথে সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সীমান্তবর্তী এলাকার মানুষদের মাঝে ও এতিম খানায় কয়েকদিন ধরে কম্বল বিতরণ করে আসছি। এর আগে খলচান্দা আশ্রায়ন কেন্দ্রে ও মায়াঘাঁষি আশ্রায়ন কেন্দ্রে বিতরণ করা হয়। শীত যতদিন থাকবে এই কম্বল দেওয়া আমাদের চলমান থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...