1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

না‌লিতাবাড়ী‌তে ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ৪

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৬৮ বার

না‌লিতাবাড়ী প্রতি‌নি‌ধি
শেরপুরের নালিতাবাড়ীতে ৪৪০ বস্তা ভারতীয় চোরাই চিনিসহ ৪ যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার ২১ মার্চ ভোর সাড়ে পাঁচটার দিকে নালিতাবাড়ী বাজার এলাকায় একটি পিকআপ ভ্যান ও একটি ট্রাক তল্লাশি চালিয়ে ৪৪০ বস্তায় ২২ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ ও ৪ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন – পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার পলাশতলা গ্রামের চিনি ব্যবসায়ী মোঃ হারুন মিয়া (৩৪), একই উপজেলার পূর্ব বাজার এলাকার জাসদ আলীর ছেলে ট্রাক চালক শফিকুল ইসলাম (২৫), ঘোষবেড় এলাকার রুহুল আমীনের ছেলে পিকআপ ভ্যান চালক শেখ ফরিদ (২২) ও শংরা এলাকার জীবন দাসের ছেলে ট্রাক চালকের সহযোগী হৃদয় দাস (১৮)।
পুলিশ জানায়, হালুয়াঘাট উপজেলা থেকে একটি পিকআপ ভ্যান ও একটি ট্রাকে করে চোরাই চিনি আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সাড়ে পাঁচটার দিকে পৌরশহরের নালিতাবাড়ী বাজার এলাকায় পুলিশ অবস্থান নেয়। এ সময় একটি পিকআপ ভ্যান ও একটি ট্রাক এলে তা থামিয়ে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে ২৭০ বস্তা ও পিকআপ ভ্যান থেকে ১৭০ বস্তাসহ মোট ৪৪০ বস্তায় ২২ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ করা হয়। এসময় চিনি ব্যবসায়ী, ট্রাক চালক, পিকআপ ভ্যান চালক ও ট্রাক চালকের সহযোগীসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।
এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে নালিতাবাড়ী থানায় একটি মামলা আদায় করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, ‘এ ঘটনায় করা মামলায় গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পঠানো হয়েছে। জব্দকৃত ট্রাক ও চিনি থানায় রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...