1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবক’ এর উদ্যোগে ফ্রি চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদান নালিতাবাড়ীতে বন্যায় বিদ্যুৎ বিভাগের ব্যাপক ক্ষয়ক্ষতি নালিতাবাড়ীতে বন্যার্তদের ত্রাণ দিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন নালিতাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মেডিক্যালক্যম্প। নালিতাবাড়ীতে গবাদিপশু নিয়ে বিপাকে বন্যার্তরা নালিতাবাড়ীতে ঢলের পানি উজান থেকে নেমে চারটি ইউনিয়ন প্লাবিত,ত্রাণ ও উদ্ধার কাজ অব্যাহত,মৃত্যু ৫ নালিতাবাড়ীতে ঢলের পানিতে বৃদ্ধ ও নারীর মৃত্যু, দুই ভাইসহ নিখোঁজ ৩ ভারত থেকে হু হু করে আসছে পানি, সঙ্গে বৃষ্টি, নালিতাবাড়ীতে বন্যার শঙ্কা নালিতাবাড়ীতে ভারতীয় সন্দেহে ১০ গরু আটক, রা‌তের আধা‌রে ছাড়। নালিতাবাড়ীতে বজ্রপাত ঠেকাতে তালের বীজ রোপন

নালিতাবাড়ীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবক’ এর উদ্যোগে ফ্রি চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদান

রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ৩ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবক’ এর উদ্যোগে ফ্রি চিকিৎসা, ঔষধ ও ত্রাণ বিতরণ করা হয়েছে।
শনিবার (১৯ অক্টোবর ) দুপুরে উপজেলার কলসপাড় ইউনিয়নের দক্ষিণ নাকশীতে বন্যা দুর্গত মানুষের মাঝে প্রাথমিক চিকিৎসা এবং নগদ অর্থ সহায়তা দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি সাজ্জাদ হোসেন তুলিপ, সহ: সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক মনির জাহিদী রিজভী, সহ: সাধারণ সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রহুল আমিন খোকা, কোষাধক্ষ্য রকিবুল হাসান রানা ও মহিলা বিষয়ক সম্পাদক আসিয়া মরিয়ম।
এসময় সেবা প্রদান করেন ময়মনসিংহ কমিউনিটি মেডিকেল কলেজের ডা. তাসলিম সাদিয়া তাজিম, জয়দ্বীপ ও শুভ। সেবা গ্রহীতারা ফ্রি চিকিৎসা, ওষুধ ও নগদ অর্থ পেয়ে বেশ খুশি হয়।
আয়োজকদের মধ্যে সভাপতি সাজ্জাদ হোসেন তুলিপ জানান, আমাদের সংগঠনটি থেকে আমরা প্রতি বছর নানা প্রাকৃতিক দুর্যোগে সাধারণ মানুষদের সহায়তা করে থাকি। এরই ধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলায় বন্যা কবলিত মানুষদের জন্য শুকনো খাবার, ফ্রি চিকিৎসা সেবা, ওষুধ ও নগদ অর্থ সহায়তার অব্যাহত রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...