1. admin@somoyerahoban.com : admin :
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ী পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতি গ্রস্ত ২৬৫ পরিবারকে অর্থ সহায়তা করেছে কারিতাস নালিতাবাড়ীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবক’ এর উদ্যোগে ফ্রি চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদান নালিতাবাড়ীতে বন্যায় বিদ্যুৎ বিভাগের ব্যাপক ক্ষয়ক্ষতি নালিতাবাড়ীতে বন্যার্তদের ত্রাণ দিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন নালিতাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মেডিক্যালক্যম্প। নালিতাবাড়ীতে গবাদিপশু নিয়ে বিপাকে বন্যার্তরা নালিতাবাড়ীতে ঢলের পানি উজান থেকে নেমে চারটি ইউনিয়ন প্লাবিত,ত্রাণ ও উদ্ধার কাজ অব্যাহত,মৃত্যু ৫ নালিতাবাড়ীতে ঢলের পানিতে বৃদ্ধ ও নারীর মৃত্যু, দুই ভাইসহ নিখোঁজ ৩ ভারত থেকে হু হু করে আসছে পানি, সঙ্গে বৃষ্টি, নালিতাবাড়ীতে বন্যার শঙ্কা

নালিতাবাড়ী পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ৬ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীর গারো পাহাড়ের ঢালুকোনা থেকে সোহেল রানা (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১)অক্টোবর বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা রাজশাহী জেলার গোদাগারী উপজেলার চর আমতলা গ্রামের নূরুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, আজ বিকেলে নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের গারো পাহাড়ের ঢালুকোনা এলাকার লোকজন একজন অজ্ঞাত যুবকের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে একটি জিডি ও পুলিশের ম্যাসেজ থেকে তার পরিচয় নিশ্চিত করে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছানোয়ার হোসেন ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। নিহতের পরিবারের লোকজন আসার পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...