1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৪৪ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্প্রতিবার (২৫ আগস্ট)দুপুরে বিশগিরিপাড়া ফরেস্ট বাগানের ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার কাকরকান্দী ইউনিয়নের গ্রাম পুলিশ আমীর হোসেনের স্ত্রী মানসিক ভার সাম্যহীন নাজমা বেগম (৩৭)গত শনিবার বিকেলে নিজ বাড়ী থেকে হারিয়ে যায়। অনেক খোঁজা খুঁজি করে না পেয়ে আমীর হোসেন মঙলবার নালিতাবাড়ী থানায় একটি জিডি করেন। আজ সকালে পরিবারের লোকজন বিশগিরিপাড়া গ্রামের হাজী মোড়ের পশ্চিমে ফরেস্ট বাগানের ভিতরে নদীর পারে খোঁজ করার সময় কাকের ডাক শুনে ওই স্থানে যাওয়ার সময় দুর থেকে প্রথমে একটি গর্ত দেখে। তার পর সেখান থেকে দুর্গন্ধ পায়। কাছাকাছি যাওয়া মাত্রই অর্ধগলিত নারীর লাশ মাটির নিচে অর্ধ পোতা দেখতে পেয়ে চিৎকার শুরু করেন । তাঁদের চিৎকার শুনে এলাকাবাসী এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।
কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো.নিয়ামুল কাউছার বলেন,হাত ও দুই পা বাঁধা অবস্থায় অর্ধগলিত ওই নারীর লাশ উদ্ধার হয়। ধারনা করা হচ্ছে কেও মেরে ফেলে ওই স্থানে মাটিতে পুঁতে রেখে এসেছে।
সহকারী পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল)আফরোজা নাজনীন বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে পিবিআই,সিআইডি ও পুলিশের ফরেনসিক বিভাগের লোকজন উপস্থিত থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...