1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন নালিতাবাড়ীতে সূর্যনগর বড়ডুবি আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শুধু একবার আমাকে নির্বাচিত করুন আপনাদের সন্তান হিসেবে ফেলে দিবেন না। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ীতে মরহুম মোকতার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার নালিতাবাড়ীতে ব্রীজের নীচ দিয়ে পানি প্রবাহ বন্ধ করে ইট দিয়ে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ায় সড়কে ভাঙন সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ কৃষি শ্রমিকের মৃত্যু মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারপার্সন আবদুস সামাদ ফারুক

নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার

না‌লিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ বার

শেরপুরের নালিতাবাড়ীর গারো পাহাড় থেকে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী সমেশ্চুড়া এলাকার পাহাড়ি জঙ্গল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোচালকের নাম রফিকুল ইসলাম(১৫)। সে পাশ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার কাংশা ইউনিয়নের গুরুচরন দুধনই গ্রামের জহুরুল হকের পুত্র। গত দুই দিন আগে সে নিখোঁজ হয়।

নিহতের স্বজন ও পলিশ সুত্র জানান,অটোচালক রফিকুল প্রতিদিনের মতো গত সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সে বাড়ি না ফেরায় গতকাল মঙ্গলবার তার পিতা জহুরুল হক ঝিনাইগাতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। লোকমাধ্যমে সংবাদ পেয়ে রফিকের অটো বাজিতখিলা এলাকায় সন্ধান পান। বুধবার দুপুরে খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধানের খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশকে খবর দেন। পরে থানা পুলিশ উপজেলার সীমান্তবর্তী সমেশ্চুড়া পাহাড় থেকে ওই মরদেহ উদ্ধার করেন।

নাালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রফিকুলের লাশ উদ্ধার ক‌রে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। একইসাথে আইনী ব্যবস্থাগ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত...