1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি ১৬ দিনেও দেশে ভোজ্যতেলের চাহিদা বছরে ২৪ লাখ মেঃটন, উৎপাদন হয় ১০ লাখ টন,ঘাটতি থাকে ১৯ লাখ মেঃটন । মহাপরিচালক বিনা নালিতাবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নালিতাবাড়ীতে ১১০ জন সহায় সম্বলহীন নারীদের মাঝে অনুদান বিতরণ নালিতাবাড়ীতে শিক্ষক সমিতির অভিষেক ও পরিচিতি সভা । নালিতাবাড়ীতে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী নালিতাবাড়ীতে ক্ষতবিক্ষত রাবার ড্যাম,ঝুঁকিতে সেতু ! নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নতুন কমিটি।

নিখোঁজের দুই‌দিন পর পাহাড় থেকে অটোচালকের মর‌দেহ উদ্ধার

না‌লিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭০ বার

শেরপুরের নালিতাবাড়ীর গারো পাহাড় থেকে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী সমেশ্চুড়া এলাকার পাহাড়ি জঙ্গল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোচালকের নাম রফিকুল ইসলাম(১৫)। সে পাশ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার কাংশা ইউনিয়নের গুরুচরন দুধনই গ্রামের জহুরুল হকের পুত্র। গত দুই দিন আগে সে নিখোঁজ হয়।

নিহতের স্বজন ও পলিশ সুত্র জানান,অটোচালক রফিকুল প্রতিদিনের মতো গত সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সে বাড়ি না ফেরায় গতকাল মঙ্গলবার তার পিতা জহুরুল হক ঝিনাইগাতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। লোকমাধ্যমে সংবাদ পেয়ে রফিকের অটো বাজিতখিলা এলাকায় সন্ধান পান। বুধবার দুপুরে খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধানের খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশকে খবর দেন। পরে থানা পুলিশ উপজেলার সীমান্তবর্তী সমেশ্চুড়া পাহাড় থেকে ওই মরদেহ উদ্ধার করেন।

নাালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রফিকুলের লাশ উদ্ধার ক‌রে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। একইসাথে আইনী ব্যবস্থাগ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...