1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নতুন কমিটি। নালিতাবাড়ীতে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মুত্যু বার্ষিকী পালিত নালিতাবাড়ীতে কৃষক সমাবেশ খাইরুন সুন্দরী খ্যাত ঢা‌লিউড খল অ‌ভি‌নেতা মুকুল তালুকদার আর নেই নালিতাবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি মোস্তফা কামাল সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ১০টি মেশিন ধ্বংস ও বিপুল পরিমান বালু জব্দ নালিতাবাড়ীতে সম্মেলনকে কেন্দ্র করে উজ্জিবিত আ’লীগের নেতাকর্মীগণ নালিতাবাড়ীতে ইউএনও’র সাথে পরিচিতি ও মতবিনিময় নালিতাবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে রবি শস্যের বীজ ও সার বিতরণ

নালিতাবাড়ীতে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম বাষির্কী উপলক্ষে আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সিনথিয়া এফসি কে পরাজিত করে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন হয়েছে। আদর্শ সমবায় সংগঠনের আয়োজনে বুধবার(২৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের হিরন্ময়ী উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
আয়োজক সূত্রে জানা যায়, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে প্রাণ ফিরিয়ে যুবসমাজ ও তরুণ প্রজন্মকে খেলার মাঠে ফিরিয়ে আনতে “আদর্শক্লাব প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টে ২০২২”আয়োজন করে। টুর্ণামেন্টে চারটি দল অংশ গ্রহণ করে। লীগ পদ্ধতিতে আজ বুধবার ফাইনাল খেলায় সিনথিয়া এফসি কে ৩-১ গোলে পরাজিত করে মরহুম মোকতার হোসেন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকা ও রানার-আপকে ৫ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি দেন। এসময় জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুক, পৌরসভার প্যানেল মেয়র ও ঐতিহ্যবাহী অগ্রদূত সংঘের সভাপতি মোরাদ হোসেন টেটন,প্রেসক্লাবের সভাপতি আবদুল মান্নান সোহেল,উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঐতিহ্যবাহী অগ্রদূত সংঘের সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি তৌহিদুল ইসলাম খোকন, ০৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল হক,উপজেলা যুবলীগের সদস্য এ কে শামসুদ্দিন চঞ্চল,আদর্শক্লাবের সভাপতি মো.আনোয়ার হোসেন ও শিক্ষক মো.জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...