1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ইউএনও’র সাথে পরিচিতি ও মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১০০ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নবাগত নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল সাংবাদিক,শিক্ষক,জনপ্রতিনিধি সরকারী কর্মকর্তা,রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ঈমামদের সাথে পরিচিতি সভা ও মতবিনিময় করেছেন। সোমবার(১৪ নভেম্বর)বিকেলে উপজেলার সভা কক্ষ তেপান্তরে পরিচয় পর্ব ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা কৃষিকর্মকর্তা মো.আলমগীর কবীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ মো.এমদাদুল হক,চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি আবদুস সবুর,জৈষ্ঠ সাংবাদিক এমএ হাকাম হীরা,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক যোগেন রায়,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো.সাইফুল ইসলাম,প্রেসক্লাব নালিতাবাড়ীর সভাপতি মো.আবদুল মান্নান সোহেল,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম তালুকদার,ক্রীড়াবিদ অসিম দত্ত হাবলু ও শিক্ষক নেতা মোফাজ্জল হোসেন প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন সমস্যা যেমন- হাতির উপদ্রপ থেকে বাচার উপায়,ভোগাইনদী থেকে বালু উত্তোলণ,বাল্য বিয়ে প্রতিরোধ, মাদক নির্মূল, ভেজাল খাদ্য রোধে অভিযান পরিচালনা, একটি সাধারণ পাঠাগার সহ বিভিন্ন বিষয়ে মুক্ত আলোচনা করলে, নবাগত নির্বাহী অফিসার সেগুলো বাস্তবায়ন করার আশ্বাস দেন । এছাড়াও সকলের সার্বিক সহযোগিতায় নালিতাবাড়ীতে উত্তরোত্তর উন্নতি ঘটবে বলে মনে করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...