1. admin@somoyerahoban.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি ১৬ দিনেও দেশে ভোজ্যতেলের চাহিদা বছরে ২৪ লাখ মেঃটন, উৎপাদন হয় ১০ লাখ টন,ঘাটতি থাকে ১৯ লাখ মেঃটন । মহাপরিচালক বিনা নালিতাবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নালিতাবাড়ীতে ১১০ জন সহায় সম্বলহীন নারীদের মাঝে অনুদান বিতরণ নালিতাবাড়ীতে শিক্ষক সমিতির অভিষেক ও পরিচিতি সভা । নালিতাবাড়ীতে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী নালিতাবাড়ীতে ক্ষতবিক্ষত রাবার ড্যাম,ঝুঁকিতে সেতু ! নালিতাবাড়ীতে সরকারি ও বেসরকারি সমন্বয় সভা অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নতুন কমিটি।

খাইরুন সুন্দরী খ্যাত ঢা‌লিউড খল অ‌ভি‌নেতা মুকুল তালুকদার আর নেই

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৪১ বার

না‌লিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি
ঢালিউডের খায়রুন সুন্দরী খ্যাত খল অভিনেতা শহীদ উল্লাহ তালুকদার মুকুল আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

র‌বিবার (২০ নভেম্বর) ভোরে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের মধ্যবাজারস্থ নিজ বাস ভবনে তার মৃত্যু হয়।

পা‌রিবা‌রিক সুত্র জানায়,গতরা‌তে তাঁর স্ত্রী না‌লিতাবাড়ী বাজা‌রে বো‌নের বাসায় ছি‌লেন। মুকুল তালুকদার নিজ বাসায় একাই ছি‌লেন।
প্রতিদিনের মতো মুকুল তালুকদার রোববার ভোরে হাঁটাহাঁটি শেষে বাসায় ফিরেন। আজ ভো‌রে তাঁর বাসার ভাড়া‌টিয়া দে‌খেন ঘ‌রের দরজা খোলা মে‌ঝে‌তে সে অ‌চেতন অবস্থায় প‌ড়ে আ‌ছেন। ভাড়া‌টিয়া তাঁর স্ত্রীকে ফো‌নে খবর‌টি জানান। খবর পেয়ে লোকজন এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, এক মেয়ে, ছোট বোন ও ছোট ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুকুল তালুকদার খায়রুন সুন্দরী সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ২০টির মতো ছবিতে খল চরিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি উপজেলার কাকরকান্দি ইউনিয়নে টানা দুইবার ইউপি চেয়ারম্যান ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক। এছাড়াও মুকুল তালুকদার ঝিনাইগাতি আদর্শ ডিগ্রি কলেজে শরীর চচা শিক্ষকতা করেছেন।

এক সময় ফুটবল রেফারীও হি‌সে‌বে ক্রীড়া জগ‌তে ও সাংস্কৃ‌তিক নানা অঙ্গনে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে ক্রীড়া, সাংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...