1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি ১৬ দিনেও

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মানষিক ভারসাম্যহীন দুই সন্তানের জননী বাবার বাড়ী মানুপাড়া গ্রাম থেকে বেড়িয়ে নিখোঁজের ১৬ দিন পরও তাঁর সন্ধান পাওয়া যায়নি। মোছাঃ হেপি আকতার তাঁর স্বামীর বাড়ী নয়াবিল ইউনিয়নের বাঁধলাকুড়া গ্রামের তাজুল ইসলামের স্ত্রী।
ওই নারীকে হন্যে হয়ে খোঁজার পাশাপাশি নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাঁর বাবা মো.হেকমত আলী। তাঁদের সংসারে দুটি মেয়ে রয়েছে।
পরিবার ও জনপ্রতিনিধি সুত্রে জানাগেছে,উপজেলার নয়াবিল ইউনিয়নের মানুপাড়া গ্রামের হেকমত আলীর মেয়ে হেপি আকতারের সাথে বাঁধলাকুড়া গ্রামের তাজুল ইসলামের সাথে বিয়ে হয়। তাঁদের ঘরে একটি মেয়ে সন্তান হয়। পরবর্তিতে আবার গর্ভবতি হলে হেপি আকতারের মানষিক সমস্যা বেশী দেখা দিলে বাবার বাড়ীতে পাঠিয়ে দেন স্বামী তাজুল ইসলাম। বাবার বাড়ীতে হেপি আকতারের আরো একটি মেয়ে সন্তানের মা হন। গত তিন বছর যাবত হেপি আকতার তাঁর বাবার বাড়ীতেই থাকেন। কিন্ত ০৭ জানুয়ারি শনিবার সকালে বাবার বাড়ী থেকে বের হয়ে কোথায় যেন চলে যায় আর বাড়ী ফিরেনি। পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় খোঁজা খুজি করে না পেয়ে পরের দিন রবিবার বাবা হেকমত আলী এলাকায় মাইকিং করেও না পেয়ে নালিতাবাড়ী থানায় একটি সাধরণ ডায়রি (জিডি) করেন। কোন হৃদয়বান তাঁর সন্ধান পেলে নালিতাবাড়ী থানা অথবা ০১৯৩৭০৯৪৪৪২ বা ০১৭০৮০৯৯৪১০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান পরিবারের সদস্যরা।
হেপি আকতারের ভাই নুরে আলম লিখন বলেন,১৬ দিন আগে আমার বোন আমাদের বাড়ী থেকে বের হয়ে কোথায় যেন হারিয়ে গেছে। আমরা বিভিন্ন যায়গায় খুঁজতেছি।
০৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিবর রহমান বলেন, মানষিক ভারসাম্যহীন মহিলাটি তিন বছর যাবত তাঁর পিতার বাড়ীতে থাকেন। হারিয়ে যাওয়ার খবরটি আমিও জেনেছি। সবাই তাঁর খোঁজা খুঁজি করছে।
নালিতাবাড়ী থানার এস আই মো.সাইফুল ইসলাম বলেন,মহিলার পিতা থানায় একটি সাধারণ ডায়রি করেছে। আমরাও বিভিন্ন স্থানে খোঁজ করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...