1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

না‌লিতাবাড়ী‌তে ভারতীয় মদসহ আটক একজন।

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৫ বার

নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে ৯১ বোতল ভারতীয় মদসহ রুবেল মিয়া (৩০) নামের এক মাদক ব্যাবসায়ী‌কে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুরের দল। মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে উপজেলার পুর্ব সমেশ্চুড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে পোড়াগাঁও ইউনিয়নের সমেশ্চুড়া গ্রামের বিল্লাল হোসেনের পুত্র।

সুত্র জানায়, মঙ্গলবার দুপুরে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের পুর্ব সমেশ্চুড়া এলাকায় আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ ক্রয়-বিক্রয় হচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জামালপুরের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ৯১ বোতল বিদেশী মদসহ মাদক কারবারী রুবেল মিয়াকে আটক করা হয়। রুবেলের কাছ থেকে একটি বাটন মোবাইল সেট (সীমসহ) এবং মাদক বহনকৃত একটি ইজিবাইক উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত আমদানী নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক বাজার মূল্য ৪৫ হাজার ৫০০ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রু‌বেল জানায় সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...