1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ী সীমান্তে বর্ডার হাট স্থাপনের বিষয়ে দুই দেশের প্রতনিধিদের বৈঠক

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৬৭ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সীমান্তে বর্ডার হাট স্থাপনের বিষয়ে দুই দেশের প্রশাসনিক কর্মকর্তাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার(০৫ এপ্রিল) দুপুরে উপজেলার আন্ধারুপাড়া খলচান্দা গ্রামের জিরো পয়েন্ট এলাকায় এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশের পক্ষে শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার এবং ভারতের পক্ষে তোরা জেলার গারো হিলস এর ডেপুটি কমিশনার শ্রী জগদীশ চেলানী আইএএস নেতৃত্ব দিয়েছেন।
এ সময় উভয় দেশের বিজিবি, বিএসএফ, পুলিশ সহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। খলচান্দার এই জায়গায় বর্ডার হাট স্থাপনের ব্যাপারে উভয় দেশের প্রতিনিধি দল আগ্রহ প্রকাশ করেন। উভয় দেশের স্থানীয় জনগণ এই হাট স্থাপনের বিষয়ে বেশ উৎসুক ও আশাবাদী। আজকের এই বৈঠকের ফলপ্রসু আলোচনার বিষয়টি মন্ত্রণালয়ে জানানোর পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে সাংবাদিকদের জানান জেলা প্রশাসক সাহেলা আক্তার।
এ সময় বাংলাদেশের পক্ষে আরো যারা ছিলেন- এডিএম মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, বিজিবি’র এসিস্ট্যান্ড ডিরেক্টর(এডি) নাসির উদ্দীন, সহকারী কমিশনার(ভুমি) ঈফ্ফাত জাহান তুলি, নাকুগাঁও স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম। আর ভারতের পক্ষে- গারো হিলস এর ১০০ বিএন, বিএসএফ কমান্ডেন্ট শ্রী অজয় কুমার তিওয়ারী, ডেপুটি কমিশনার রেভিনিউ শ্রী ডিবিজি মমিন, তোরা গারো হিলস এর পুলিশের সুপারিন্টেডেন্ট সুচিয়াং এমপিএস, অ্যাসিস্টেন্ড কমিশনার শ্রী সুমিত কুমার সিং উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...