1. admin@somoyerahoban.com : admin :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে বন্যার্তদের ত্রাণ দিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন নালিতাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মেডিক্যালক্যম্প। নালিতাবাড়ীতে গবাদিপশু নিয়ে বিপাকে বন্যার্তরা নালিতাবাড়ীতে ঢলের পানি উজান থেকে নেমে চারটি ইউনিয়ন প্লাবিত,ত্রাণ ও উদ্ধার কাজ অব্যাহত,মৃত্যু ৫ নালিতাবাড়ীতে ঢলের পানিতে বৃদ্ধ ও নারীর মৃত্যু, দুই ভাইসহ নিখোঁজ ৩ ভারত থেকে হু হু করে আসছে পানি, সঙ্গে বৃষ্টি, নালিতাবাড়ীতে বন্যার শঙ্কা নালিতাবাড়ীতে ভারতীয় সন্দেহে ১০ গরু আটক, রা‌তের আধা‌রে ছাড়। নালিতাবাড়ীতে বজ্রপাত ঠেকাতে তালের বীজ রোপন শেরপুরে ৩১ বস্তা সরকারি চাল জব্দ,আটক-১ নালিতাবাড়ীতে অটো চালকের গলাকেটে ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৪ যুবক।

নালিতাবাড়ীতে বন্যার্তদের ত্রাণ দিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ৩ বার

নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধি
শেরপুরে বানবাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। মঙ্গলবার(১৫ অক্টোবর) বিকেলে উপজেলার কলসপাড় ইউনিয়ন পরিষদে তিনি এই ত্রাণ বিতরণ করেন।
এ সময় বন্যা দুর্গত এলাকার শত শত মানুষ ছুটে আসলেও ত্রাণ সহযোগিতা পেয়েছেন তিনশ’ পরিবার। ইলিয়াস কাঞ্চন এলাকার ক্ষতির কথা শুনে -পুনর্বাসনের আরো সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন গণমাধ্যম কর্মীদের।
ত্রাণ হিসেবে আটা এক কেজি,চাউল ৪ কেজি,মশুর ডাল এক কেজি,লবন এক কেজি, চিড়া আধা কেজি,সয়াবিন তেল হাফ লিটার,পিয়াজ আধা কেজি ও আলু দুই কেজি।
এ সময় তার সাথে ছিলেন-নিরাপদ সড়ক চাই এর মহা সচিব এসএম আজাদ হোসেন,নালিতাবাড়ী উপজেলা নির্বহিী অফিসার মো.মাসুদ রানা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি একেএম ফকরুল আলম, ময়মনসিংহের নিরাপদ সড়ক চাই এর সভাপতি আব্দুল কাদের চৌধুরী, সহ সভাপতি স্বাধীন চৌধুরী, ইউপি চেয়ারম্যান মজিদ,প্রিন্সিপাল মুনীরুজ্জামান মুনীর,জয়জিত দত্ত শ্যমল ও শুধাশু কালোয়ার সহ অন্যান্যরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...