1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

না‌লিতাবাড়ী‌তে মোটরসাইকেল দূর্ঘটনায় দুইজন নিহত,গুরুতর আহত একজন।

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫২ বার

নালিতাবিড়ী প্রতিনিধি 

শেরপুরের নালিতাবাড়ী শহরের নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন দুইজন। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল পাঁচটা পয়ত্রিশ মিনিটের দিকে নকলা-নাকুগাঁও মহাসড়কের পাশে স্তুব আকারে রেখে দেওয়া বিদ্যুত বিভাগের খুঁটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নকলা উপজেলার দামনা গ্রামের মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৩৬) ও নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের মোটরসাইকেল আরোহী আব্দুর রশিদ (৩৫)। অপর আরোহী নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের শহিদুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল পাঁচটা পয়ত্রিশ মিনিটের দিকে নকলা থেকে ভাড়ায় চালিত একটি দ্রুতগামী মোটরসাইকেল দুই আরোহী নিয়ে নালিতাবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় এলে বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এসময় নকলা-নাকুগাঁও মহাসড়কের একপাশজুড়ে রাখা বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ডের অধীনে পরিচালিত একটি প্রকল্পের সড়‌কের পা‌শে রে‌খে দেওয়া খুঁটির সাথে ধাক্কা লেগে চালকসহ অপর দুই আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ মারা যান। গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম। এসময় প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে।

নালিতাবাড়ী আবাসিক প্রকৌশলী সুশান্ত পাল জানান, ময়মনসিংহ বিদ্যুৎ বিতরণ বিভাগের একটি প্রকল্পের অধীনে কনস্ট্রাকশন কোম্পানীর রেখে দেওয়া বৈদ্যুতিক খুঁটিগুলো অনেক আগে থেকে রাখা আ‌ছে। দূর্ঘটনার ব্যাপা‌রে আ‌মি কিছু জা‌নিনা। বিষয়‌টি খোঁজ নি‌চ্ছি।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক সাদিয়া আফরিন সেবা জানান, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে। আহত অপরজনকে ময়মনসিংহে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...