1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিয়ের গোসল টাও পেলাম না। শেষ গোসল টাও পাব না। অনেক ভালোবাসি তোমাকে শিপন। নালিতাবাড়ীতে বিদ্যুতের দাবিতে বিক্ষোভ সমাবেশ রাইসকুকারে রান্না করাই কাল হলো গৃহবধুর নালিতাবাড়ীতে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের স্বাক্ষী বীরাঙ্গনা করফুলি বেওয়ার ইন্তেকাল ৫১ প্রতিষ্ঠানের সবাই ফেল,না‌লিতাবাড়ী‌তে এক‌টি মাদরাসা র‌য়ে‌ছে উপজেলা পরিষদ নির্বাচন নালিতাবাড়ীতে চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়ন পত্র দাখিল তাপপ্রবাহের কারণে স্কুল-কলেজে ৭ দিনের ছুটি ঘোষণা নালিতাবাড়ীতে অপরিকল্পিত ভাবে বালু উত্তোলণে প্রাণ গেলো বসিরের না‌লিতাবাড়ী‌তে ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ৪ নালিতাবাড়ী স্বাশিপের উপজেলা কমিটি প্রকাশ

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতায় নালিতাবাড়ী পৌর ছাত্রলীগের লিফলেট বিতরণ

রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ২৭৬ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
আতঙ্ক নয়,সচেতনতা ও প্রতিরোধই প্রতিকার এই স্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ী পৌর ছাত্র লীগের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার সকাল থেকে দিন ব্যাপী শহরের সকল প্রতিষ্ঠান,পথচারী ও ব্যাবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকাল থেকে পৌর ছাত্র লীগের সভাপতি মো.নাজমুল হাসান তানভীর ও সাধারণ সম্পাদক মো.গোলাম কিবরিয়া রিয়াদ এর নের্তৃত্বে শহরের সকল শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী,বেসরকারী সকল প্রতিষ্ঠানে গিয়ে প্রতিষ্ঠান প্রধান ও সহকর্মীদের মাঝে লিফলেট বিতরণ করেন। এবং ওই প্রতিষ্ঠানে দেয়ালে দেয়ালে লিফলেট লাগিয়ে দিয়ে আসেন। এ ছাড়াও শহরে পথচারী, রিকসা চালক ও ব্যাবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করেন।
এসময় সভাপতি ও সম্পাদকের সাথে পৌর ছাত্র লীগের সহ সভাপতি মো.মাঝহারুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান মামুন,সাংগঠনিক সম্পাদক মো.জাকারিয়া ইসলাম জয় সদস্য আরমান, রেদোয়ান, আপন, রাতুল,অনিক সহ, শেখ রাসেল কিশোর পরিষদের সহসভাপতি মো.জোবায়ের আহামেদ উপস্থিত ছিলেন।
সভাপতি মো.নাজমুল হাসান তানভীর বলেন,টেলিভেশন কিংবা পত্রিকার পাতা খুললে প্রতিদিনই চোখে পড়ে ডেঙ্গুর খবর। আক্রান্ত আর মৃত্যু দেখে এটিই মনে হয়, ডেঙ্গু মহামারি না হলেও কোনো অংশে কম নয়। প্রতিবছর আমাদের দেশের জনসংখ্যার একটি বিশাল অংশ ডেঙ্গুতে আক্রান্ত হচ্ছে এবং অনেকে মৃত্যুবরণ করছে। ডেঙ্গু থেকে রক্ষা পেতে যেমন ব্যক্তি সচেতনতা দরকার, তেমনি অন্যকেও সচেতন করা দরকার। সে হিসেবেই আমরা নিজ উদ্যোগে লিফলেট বিতরণ করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...