1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিয়ের গোসল টাও পেলাম না। শেষ গোসল টাও পাব না। অনেক ভালোবাসি তোমাকে শিপন। নালিতাবাড়ীতে বিদ্যুতের দাবিতে বিক্ষোভ সমাবেশ রাইসকুকারে রান্না করাই কাল হলো গৃহবধুর নালিতাবাড়ীতে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের স্বাক্ষী বীরাঙ্গনা করফুলি বেওয়ার ইন্তেকাল ৫১ প্রতিষ্ঠানের সবাই ফেল,না‌লিতাবাড়ী‌তে এক‌টি মাদরাসা র‌য়ে‌ছে উপজেলা পরিষদ নির্বাচন নালিতাবাড়ীতে চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়ন পত্র দাখিল তাপপ্রবাহের কারণে স্কুল-কলেজে ৭ দিনের ছুটি ঘোষণা নালিতাবাড়ীতে অপরিকল্পিত ভাবে বালু উত্তোলণে প্রাণ গেলো বসিরের না‌লিতাবাড়ী‌তে ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ৪ নালিতাবাড়ী স্বাশিপের উপজেলা কমিটি প্রকাশ

নালিতাবাড়ীতে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে শিশু হত্যা, আটক ২

রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ঝগড়ার একপর্যায়ে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ছুঁড়ে মেরে হত্যা করা হয়েছে পাঁচ মাস বয়সী আদিবা নামে এক কন্যা শিশুকে। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার যোগানিয়া কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত দুই নারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- লাভলী বেগম (৩০) ও তার মা হনুফা বেগম (৬৫)।
পুলিশ জানায়, উপজেলার যোগানিয়া কান্দাপাড়া গ্রামের ময়ছর উদ্দিনের সাথে প্রতিবেশি মৃত গোলাপজলের দুই ছেলে লিটন ও হামিদুলের জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। কয়েকদিন আগে গ্রাম্য শালিসে ওই বিরোধ নিষ্পত্তি করে সীমানা নির্ধারণ করে দেওয়া হয়। শুক্রবার বিকেল পৌণে পাঁচটার দিকে ময়ছর, তার স্ত্রী ফাতেমা ও কন্যা সন্তানেরা মিলে নিজেদের সীমানায় কলা গাছের চারা রোপন করতে যান। এতে হামিদুলের স্ত্রী লাভলী বেগম (৩০) ও তার মা হনুফা বেগম (৬৫) চারা রোপন করতে বাধা প্রদান করেন। এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে হামিদুলও যোগ দেয় ওই ঝগড়ায়। এসময় উভয়পক্ষে হাতাহাতি শুরু হলে ফাতেমার কোলে থাকা পাঁচ মাস বয়সী কন্যাশিশু আদিবাকে কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে ছুঁড়ে মারে লাভলী। এতে শিশুটি মাথায় আঘাতপ্রাপ্ত হলে গুরুতর অবস্থায় প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শেরপুর প্রেরণ করলে শেরপুর নেওয়ার পথে সন্ধ্যা ছয়টা পাঁচ মিনিটে আদিবা মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে নালিতাতাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ মিয়া জানান, হত্যাকান্ডে জড়িত লাভলী বেগম ও তার মা হনুফা বেগমকে আটক করা হয়েছে। এরসাথে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে। নিহত শিশুর পিতা ময়ছর উদ্দিন বাদী হয়ে ৫ জনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...