1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

দূর্নীতিমুক্ত অফিস গড়তে গিয়ে বিক্ষোভের মুখে হালুয়াঘাটের এসিল্যান্ড

রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ বার

অনলাইন ডেস্ক
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জামানের অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন কতিপয় লোকজন।
মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে হালুয়াঘাটের জয়িতা মহিলা মার্কেটের সম্মুখে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবনন্ধন ও বিক্ষোভের বিষয়টি অস্বীকার করে সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জামান জানান, মূলত ইউনিয়ন পর্যায়ে ইউনিয়ন ভূমি অফিসগুলোকে দালাল মুক্তকরণ, সরকারি বিধি মোতাবেক ফি গ্রহণের মাধ্যমে নামজারি সম্পন্নসহ সেবা গ্রহিতাদের গনশুনানীর মাধ্যমে ভুমি সংক্রান্ত বিভিন্ন সেবা প্রদান করার কার্যক্রম শুরু করায় তহসিল অফিসের কিছু অসাধু কর্মকর্তা ও দালালদের অসুবিধা সৃষ্টি হয়েছে। যে কারনে অসাধু কিছু ব্যক্তি আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য আমার বিরুদ্ধে এমন কর্মকান্ড চালাচ্ছে যা অত্যন্ত দুঃখজনক । আমি যতদিন চাকুরী করব ততদিন সততার সহিত সরকারি নিয়ম মেনেই চাকুরী করব ।

উপজেলা ভূমি অফিসে সেবা নিতে আসা জনসাধারণরা জানান, উপজেলা সদরসহ প্রত্যন্ত এলাকায় উপজেলায় কাজ করে চলেছে এই মানবিক গুণসম্পন্ন সহকারী কমিশনার (ভূমি) অফিসার। ভূমি সংক্রান্ত সকল সেবার পাশাপাশি ছুটে চলেছেন বাজার মনিটিরিং কাজেও। মানুষকে আর আগের মত ঘুরতে হচ্ছে না তহশিল ও ভূমি অফিসে। এতে করে মানুষের আস্তা অনেকটা ফিরে এসেছে ভূমি অফিসের প্রতি। ওনার দায়িত্বশীল কর্ম তৎপরতায় উপজেলার সর্বমহলে প্রশংসিত হতে শুরু করেছে। ওই সময় কিছু সুবিধাবাদী ও দালাল শ্রেণির লোকজন ওই কর্মকর্তাকে অপসারণের দাবিতে এই কাজগুলো করে যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...