1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

না‌লিতাবাড়ী‌তে ৫৫ বোতল বিদেশি মদসহ যুবক গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬২ বার

না‌লিতাবাড়ী প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৫ বোতল ভারতীয় মদসহ হাসিবুল হাসান ইমন (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এরআগে মঙ্গলবার গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমন পৌরশহরের দক্ষিণ বাজার এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে।
সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৌর শহরের দক্ষিণ বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থানা পুলিশ। এসময় ওই এলাকার নজরুল ইসলামের বসতঘরে তল্লাশি করে ৫৫ বোতল ভারতীয় রয়েল স্ট্যাজ ব্র্যান্ডের মদসহ তার পুত্র হাসিবুল হাসান ইমনকে গ্রেফতার করা হয়। পরে বুধবার দুপুরে পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গ্রেফতার ইমন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান, মাদকের ভয়াবহতা থেকে বাঁচতে এ ধরনের পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...