1. admin@somoyerahoban.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

পরকীয়ায় ফেঁসে গিয়ে মুচলেকা দিয়ে ছাড় পেলেন এএসআই

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১১১ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
ময়মনসিংহের হালুয়াঘাটে পরকীয়া করতে গিয়ে ফেঁসে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে আটক হওয়ার পর মুচলেকা দিয়ে ছাড় পেলেন ওয়াহিদুল ইসলাম (৪২)নামের এক এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক)।
রবিবার (১৯ নভেম্বর)ভোরে উপজেলার ধারা এলাকায় ওই নারীর বাড়ীতে স্থানীয়রা তাকে আটক করে। পরে রাতে বিয়ে করবে বলে মুচলেকা দিলে পুলিশ তাকে উদ্ধার করে।
ওই পুলিশ সদস্য শেরপুর জেলার নালিতাবাড়ী থানায় এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক) হিসেবে কর্মরত। তার বাড়ী জামালপুর জেলার মেলান্দহ উপজেলায়। তিনি দুই কন্যা সন্তানের জনক।
নারীর পরিবার ও স্থানীয়রা জানান, ওয়াহিদুল ইসলাম(এএসআই) হালুয়াঘাটে চাকুরী করার সময় ধারা ইউনিয়নে বিবাহিতা ওইনারীর সাথে বিয়ের কথা বলে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তার বদলী হয় নালিতাবাড়ী থানায়। গত দুই বছর যাবত তিনি ওই প্রেমিকার বাড়িতে মাঝে মাঝে যেতেন ও রাত্রী যাপন করে ভোরে কর্মস্থলে চলে আসতেন। গৃহবধূ ও পরিবার থেকে বার বার বিয়ের কথা বললেও তিনি কাল ক্ষেপন করে চলছিলেন। এলাকাবাসীও বিষয়টি নজরে রাখছিলেন। গতকাল শনিবার রাতে তিনি ওই গৃহবধূর সঙ্গে তিনি রাত্রী যাপন করেন। সকালে স্থানীয়রা তাকে আটক করে বিয়ের জন্য চাপ দেন ও থানায় অবহিত করেন। পরে হালুয়াঘাট থানা থেকে ঘটনাস্থলে পুলিশ আসেন। এএসআই উপস্থিত পুলিশ ও এলাকাবাসীর সামনে বিয়ে করবেন বলে মুচলেকা দেন।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন,ঘটনাটি শুনেছি এখন এ ব্যাপারটি নিয়েই হালুয়াঘাট থানার ওসির সাথে কথা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...