1. admin@somoyerahoban.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে বাজুসের জেলা কমিটিকে সংবর্ধিত ও উপজেলা নতুন কমিটি গঠিত সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা নালিতাবাড়ীতে শিশু ও বসন্ত বরণ উৎসব বনানীতে চলছে ৩ দিনব্যাপী শীতকালীন মেগা মেলা নালিতাবাড়ীতে বোর মৌসুমে খাল খননের পায়তারা,সেঁচ সঙ্কটে ৪০০ একর আবাদী জমি,প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ। নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন ও বালুর গাড়ীতে মাদক পাচারের অভিযোগ। নালিতাবাড়ীতে হত্যা মামলার আসামী সাবেক চেয়ারম্যান প্রতিপক্ষকে ফাঁসাতে আপন ভাগ্নেকে হত্যা, চেয়ারম্যানসহ গ্রেফতার ৬ একুশে পাঠচক্রেের নিয়মিত আসর অনুষ্ঠিত নালিতাবাড়ীতে কুকুরের কামড়ে আহত ৪০ নালিতাবাড়ীতে সার ও কীটনাশক দোকানে অভিযান,জরিমানা ।

পরকীয়ায় ফেঁসে গিয়ে মুচলেকা দিয়ে ছাড় পেলেন এএসআই

রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
ময়মনসিংহের হালুয়াঘাটে পরকীয়া করতে গিয়ে ফেঁসে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে আটক হওয়ার পর মুচলেকা দিয়ে ছাড় পেলেন ওয়াহিদুল ইসলাম (৪২)নামের এক এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক)।
রবিবার (১৯ নভেম্বর)ভোরে উপজেলার ধারা এলাকায় ওই নারীর বাড়ীতে স্থানীয়রা তাকে আটক করে। পরে রাতে বিয়ে করবে বলে মুচলেকা দিলে পুলিশ তাকে উদ্ধার করে।
ওই পুলিশ সদস্য শেরপুর জেলার নালিতাবাড়ী থানায় এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক) হিসেবে কর্মরত। তার বাড়ী জামালপুর জেলার মেলান্দহ উপজেলায়। তিনি দুই কন্যা সন্তানের জনক।
নারীর পরিবার ও স্থানীয়রা জানান, ওয়াহিদুল ইসলাম(এএসআই) হালুয়াঘাটে চাকুরী করার সময় ধারা ইউনিয়নে বিবাহিতা ওইনারীর সাথে বিয়ের কথা বলে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তার বদলী হয় নালিতাবাড়ী থানায়। গত দুই বছর যাবত তিনি ওই প্রেমিকার বাড়িতে মাঝে মাঝে যেতেন ও রাত্রী যাপন করে ভোরে কর্মস্থলে চলে আসতেন। গৃহবধূ ও পরিবার থেকে বার বার বিয়ের কথা বললেও তিনি কাল ক্ষেপন করে চলছিলেন। এলাকাবাসীও বিষয়টি নজরে রাখছিলেন। গতকাল শনিবার রাতে তিনি ওই গৃহবধূর সঙ্গে তিনি রাত্রী যাপন করেন। সকালে স্থানীয়রা তাকে আটক করে বিয়ের জন্য চাপ দেন ও থানায় অবহিত করেন। পরে হালুয়াঘাট থানা থেকে ঘটনাস্থলে পুলিশ আসেন। এএসআই উপস্থিত পুলিশ ও এলাকাবাসীর সামনে বিয়ে করবেন বলে মুচলেকা দেন।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন,ঘটনাটি শুনেছি এখন এ ব্যাপারটি নিয়েই হালুয়াঘাট থানার ওসির সাথে কথা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...