1. admin@somoyerahoban.com : admin :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

নালিতাবাড়ীতে অটো চালকের গলাকেটে ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৪ যুবক।

রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে অটো চালকের গলাকেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) বিকেলে চার যুবককের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- শেরপুর সদর উপজেলার বরাটিয়া গ্রামের লালু মিয়ার ছেলে লিখন (১৮), শাহিন মিয়া ছেলে মনিরুজ্জামান (১৫), মোবারকের ছেলে শান্ত (১৪) ও নালিতাবাড়ী উপজেলার ডহরিয়াপাড়া গ্রামের রহিদুলের ছেলে তারেক (১৮)।
সূত্র জানায়, নালিতাবাড়ী শহরের গড়কান্দা মহল্লার অটোচালক সুলতান মিয়া নিজের অটোরিকশা নিয়ে গতকাল বুধবার রাত আনুমানিক নয়টার দিকে আন্ধারুপাড়া থেকে নয়াবিল আসছিলেন। পথিমধ্যে উঁচু ব্রিজএলাকায় যাত্রী বেশে ওই অটোরিকশায় উঠে দুস্কৃতিকারীরা। এসময় তারা চাকু দিয়ে অটোচালকের গলায় আঘাত করে ও অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু অটোচালকের চিৎকার ও ধস্তাধস্তিতে অটোরিকশা ফেলে দৌড়ে পালায় তারা। এরপর স্থানীয়রা আহত অটোচালক সুলতানকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এদিকে ঘটনার পর রাতেই শহরের গড়াকান্দা এলাকায় অটোরিকশা যোগে আসা তারেকের গতিবিধি সন্দেহ হলে তাকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দেয়।
অপর দিকে উপজেলার বাঘবেড় এলাকায় পাকা সড়কে একটি অটোরিকশা নিয়ে তিনজনকে অপেক্ষা করতে দেখেন স্থানীয়রা। এসময় ওই তিনজনের গতিবিধি সন্দেহজনক হওয়ায় এবং দু’জনের পায়ে জুতা না থাকায় তাদেরও আটক করে পুলিশে দেয় জনতা। রাতভর জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।
নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) দিদারুল আলম জানান, প্রাথমিকভাবে ঘটনার সাথে তারা জড়িত বলে মনে হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...